রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ০৯:৫০ অপরাহ্ন

স্ত্রীকে খুন করে কাটা মাথা হাতে প্রকাশ্য রাস্তায় স্বামী !‌

স্ত্রীকে খুন করে কাটা মাথা হাতে প্রকাশ্য রাস্তায় স্বামী !‌

নিজস্ব প্রতিবেদক : রোমহর্ষক খুনের ঘটনায় শিউরে উঠল গোটা অন্ধ্রপ্রদেশ। নিজের স্ত্রীর ধর থেকে মুণ্ডু আলাদা করে তা নিয়ে প্রকাশ্য রাস্তায় বেরিয়ে পড়েছেন স্বামী। বিভত্‍স সেই কাটা মুণ্ডু দেখে শিউরে উঠেছেন সাধারণ মানুষ। কাটা মুণ্ডুটি নিয়ে যাওয়া হচ্ছিল ইলুরু খালে ফেলার জন্য। ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের শ্রীনগর কলোনির সত্যনারায়ণপুরম এলাকায়।

পুলিশ সূত্রে খবর, দুপুর আড়াইটে নাগাদ অভিযুক্ত স্বামী প্রদীপ কুমার(‌২৪)‌ স্ত্রী মণিক্রান্তির বাড়ি শ্রীনগর কলোনিতে আসে। তারপর স্ত্রীর ধর থেকে মুণ্ডু আলাদা করে দেয়। তারপর তা ছুঁড়ে খালে ফেলে দেওয়া হয়। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। খুনের গোটা ঘটনা সিসিটিভিতে ধরা পড়েছে। রাস্তা দিয়ে এক হাতে ছুরি অন্য হাতে কাটা মুণ্ডু নিয়ে যেতে দেখা গিয়েছে। এক ট্যাফিক কনস্টেবল সেটা দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। তারপর তাকে গ্রেফতার করা হয়েছে।

২০১৫ সালে প্রদীপের সঙ্গে বিয়ে হয় মণিক্রান্তির। তারপর থেকেই দাম্পত্য কলহ লেগেই ছিল। এই গার্হস্থ্য হিংসা বাড়তে থাকায় স্ত্রী মণিক্রান্তি থানায় স্বামী প্রদীপের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিল। তাতে প্রদীপ গ্রেফতার হয়। জামিন পেয়ে বাইরে বেরিয়ে এসে প্রতিহিংসা নিতেই এই খুন বলে মনে করছেন পুলিশ কর্তারা।                     

রাজশাহীর সময় ডট কম – ১২- আগস্ট ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com