সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০৮:৪৪ অপরাহ্ন

বাইক নিয়ে হিরোগিরি করতে গিয়ে রাজশাহীতে জখম হলো যুবক

বাইক নিয়ে হিরোগিরি করতে গিয়ে রাজশাহীতে জখম হলো যুবক

নিজস্ব প্রতিবেদক : বাইক নিয়ে হিরোগিরি করতে গিয়ে জখম হলো অভিদ (২২) নামের এক যুবক। এ সময় তার হিরো গিরির কারনে আহত হলেন দুইজন বয়স্ক ব্যক্তি।

আজ সোমবার ঈদের দিন বেলা সোয়া ১১টার দিকে নগরীর মতিহার থানাধিন কাজলা অক্টয় মোড়ে ঢাকা-রাজশাহী মহাসড়কে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, বাইক চালক বানেশ্বর এলাকার আশরাফুলের ছেলে অভিদ (২২), অটো- রিক্সা আরোহি নগরীর উপকন্ঠ বেলপুকুর এলাকার জমসেদের ছেলে বাবলু (৫০) ও জামিরা এলাকার মৃত নুরুল হকের ছেলে জুলফিকার আলী ভুট্রু (৫৫)

প্রত্যক্ষদর্শী মোজাম্মেল হক রনি জানায়, মুসল্লিরা যখন গরু-ছাগল কোরবানী নিয়ে ব্যস্ত। ঢাকা-রাজশাহী মহাসড়ক একেবারে ফাঁকা ঠিক সেই সময় এক যুবক দ্রুত গতিতে একটি বাইক নিয়ে হেলে দুলে সাহেববাজারের দিকে যাচ্ছিল। এ সময় রাস্তার এক পাশ দিয়ে দুইজন বয়স্ক ব্যক্তিও অটো-রিক্সা চেপে একই দিকে যাচ্ছিলেন।

হটাৎ পেছন থেকে বাইক নিয়ে হেলে-দুলে আসা যুবক অক্ট্রয় মোড়ে অটো-রিক্সাকে ধাক্কা দেয়। এ সময় রিক্সায় থাকা দুই বয়স্ক ব্যক্তি ছিটকে রাস্তায় পড়ে নাক ও কপালে আঘাতপ্রাপ্ত হন। আর বাইক চালক যুবক ছিটকে রাস্তায় পড়ে ডান চোখের নিচে জখম হয়। এতে তিন জনেরই ক্ষত স্থান দিয়ে রক্ত ঝরছিলো।

পরে স্থানীরা জড়ো হয়ে কোরবানীর কাজ বন্ধ রেখে তাদের একটি ব্যাটারী চালিত অটোতে তুলে দিলে তারা তিনজনই  চিকিৎসার  উদ্দেশ্যে রামেক হাসপাতালে রওনা দেন।                     

রাজশাহীর সময় ডট কম – ১২- আগস্ট ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com