মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ০৭:৩৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দখল রক্ষায় গুজব ছড়ানোর অভিযোগ একাওরের‘’মুক্তির মঞ্চ” কয়েক কোটি টাকার জমি উদ্ধারে জেলা প্রশাসকের নির্দেশ লালপুরে বেগম রোকেয়া দিবস পালন ও জয়িতাদের সংবর্ধনা লালপুরে দূর্নীতি বিরোধী দিবস পালন বাঘায় বেগম রোকেয়া দিবস  পালন গলাচিপায় আন্তর্জাতিক দূর্ণীতি বিরোধী দিবস পালিত সকল দুর্নীতি রুখে দিতে হবে জেলা প্রশাসক বগুড়া চার হাজার টনের বেশি পেঁয়াজ এসে পোঁছেচে দেশে সরকারি বিদ্যুৎ ব্যবহার করে ব্যাডমিন্টন খেলা আইনত দণ্ডনীয় শিক্ষিকার সঙ্গে দুই ছাত্রের যৌনসঙ্গম : কুকীর্তি ফাঁস রাজশাহী পশ্চিমাঞ্চল রেলে চাকুরী দেওয়ার নামে ১৭ লক্ষ টাকা আত্মসাৎ : শ্রমিক নেতার ছেলে রেল কর্মচারী আটক
অস্ট্রেলীয়াকে হারিয়ে রেকর্ড গড়ল থাইল্যান্ডের মহিলা ক্রিকেট দল

অস্ট্রেলীয়াকে হারিয়ে রেকর্ড গড়ল থাইল্যান্ডের মহিলা ক্রিকেট দল

ক্রীড়া ডেস্ক : আন্তর্জাতিক টি টোয়েন্টি ক্রিকেটে ইতিহাস গড়ল থাইল্যান্ডের মহিলা ক্রিকেট দল। চলতি চতুর্দেশীয় সিরিজে আয়োজক নেদারল্যান্ডকে মাত্র ৫৪ রানে অল আউট করে দেয় সরনারিন টিপোচের নেতৃত্বাধীন দল। মাত্র ৮ ওভারেই লক্ষ্যে পৌঁছে যায় থাইল্যান্ড। এই জয়ের ফলে টানা ১৭ ম্যাচ জয়ের রেকর্ড গড়লেন থাইল্যান্ডের ক্রিকেটাররা। টানা ১৬ ম্যাচ জিতে নাগাড়ে সর্বাধিক জয়ের রেকর্ডটি ছিল অস্ট্রেলীয় মহিলা দলের দখলে।

গত বছরের জুলাই মাস থেকে এখনও অপরাজিত রয়েছে থাইল্যান্ডের মহিলা দলটি। এই সময়কালে সংযুক্ত আরব আমিরশাহিকে সর্বাধিকবার হারিয়েছে তারা। থাইল্যান্ডের এই জয়ের পিছনে কৃতিত্ব বোলিং বিভাগের। ডান হাতি ফাস্ট বলার নাটায়া বচাতাম মাত্র তিন ওভার হাত ঘুরিয়ে তুলে নেন তিনটি উইকেট। নেদারল্যান্ড দলের মাত্র তিন জন ব্যাটসম্যানই দু’ অঙ্কের স্কোরে পৌঁছতে পারেন । খারাপ বোঝাপড়ার জন্য তিন উইকেট হারাতে হয় রান আউটে।

সামান্য রান তাড়া করতে নেমে থাইল্যান্ডের ওপেনার নাত্তাকান চান্তাম আগ্রাসী ভঙ্গিমায় ব্যাট করতে শুরু করে দেন। দলের ৫৫ রানের ৪২ রান করেন তিনি একাই। তাঁর আগ্রাসী ব্যাটিংয়ের কোনও উত্তর ছিল না নেদারল্যান্ড বোলারদের কাছে।

রাজশাহীর সময় ডট কম – ১১ আগস্ট ২০১৯





© All rights reserved © 2019 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com