রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ১০:০৫ অপরাহ্ন

পরকীয়ার জেরে প্রকাশ্যে স্বামীর প্রেমিকাকে মারধর

পরকীয়ার জেরে প্রকাশ্যে স্বামীর প্রেমিকাকে মারধর

রাজশাহীর সময় ডেস্ক : পরকীয়ায় মজেছেন স্বামী। টের পেয়ে ফাঁদ পেতে স্বামী ও তাঁর প্রেমিকাকে হাতেনাতে ধরেও ফেললেন স্ত্রী। তারপর রাস্তার মাঝেই স্বামীর প্রেমিকার উপর চলল চড়, ঘুসি। আর প্রকাশ্যে স্ত্রী ও প্রেমিকাকে চুলোচুলি করতে দেখে চম্পট দিলেন অভিযুক্ত। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে বনগাঁ থানার স্টেশন রোড সংলগ্ন এলাকায়। নজরে পড়তেই পথচলতি লোকেরাই সোশ্যাল সাইটে ছড়িয়ে দেন ওই দুই মহিলার চুলোচুলির সেই ভিডিও।

জানা গিয়েছে, যে ব্যক্তির স্ত্রী ও প্রেমিকাকে নিয়ে এত কাণ্ড তিনি উত্তর ২৪ পরগনার হাবড়ার বাসিন্দা। মাস কয়েক আগে মোবাইলে নদিয়ার বাসিন্দা এক মহিলার সঙ্গে যোগাযোগ হয় ওই তাঁর। অভিযোগ, যোগাযোগ বাড়তে থাকলে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন চল্লিশোর্ধ ওই ব্যক্তি ও ওই মহিলা। আর হঠাত্‍ স্বামীর আচরণ গোলমেলে ঠেকতে শুরু করে স্ত্রীর কাছে। এরপরই স্বামীর উপর নজর রাখতে শুরু করেন ওই মহিলা। বৃহস্পতিবার কাজে যাওয়ার নাম করে স্বামী বাড়ি থেকে বের হতেই তাঁর পিছু নেন স্ত্রী। খবর পান প্রেমিকার সঙ্গে বনগাঁ স্টেশন সংলগ্ন একটি সিনেমা হলে গিয়েছেন স্বামী।

এরপরই সিনেমা হলে পৌঁছে অপেক্ষা করতে থাকেন তিনি। শো শেষে প্রেমিকার হাত ধরে স্বামী বাইরে বের হতেই হতবাক। দেখেন, সামনেই দাঁড়িয়ে স্ত্রী। কার্যত ভ্যাবাচ্যাকা খেয়ে যান তিনি। ততক্ষণে প্রেমিকার উপর ঝাঁপিয়ে পড়েছেন স্ত্রী। প্রতিপক্ষকে ছাড়তে নারাজ প্রেমিকাও। প্রকাশ্য রাস্তায় চলতে থাকে হাতাহাতি। সুযোগ বুঝে স্ত্রী ও প্রেমিকা দুজনকেই ফেলে রেখে চম্পট দেন ওই ব্যক্তি। আর প্রকাশ্যে দুই মহিলার মারামারি দেখে ক্যামেরাবন্দি করেন অনেকেই। কেউ আবার সেই ভিডিও ছড়িয়ে দেন সোশ্যাল সাইটে। তবে কয়েক মুহূর্তের মারামারি শেষে জয় হল কার? কে কোথায় গেলেন, সে বিষয়ে কোনও তথ্য মেলেনি। বিবাহ বহির্ভূত সম্পর্ক বৈধ, এই মর্মে শীর্ষ আদালত রায় দিলেও বাস্তবে তার প্রয়োগ ঘটিয়ে যে কোনওভাবেই নিস্তার পাওয়া সম্ভব নয়, এদিনের ঘটনায় তা ফের প্রমাণিত।

রাজশাহীর সময় ডট কম১০ আগস্ট ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com