সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০৭:৪৪ অপরাহ্ন

রোনালদো না খেলায় হতাশ হয়ে বাড়ি ফিরছে ভক্তরা

রোনালদো না খেলায় হতাশ হয়ে বাড়ি ফিরছে ভক্তরা

ক্রীড়া ডেস্ক : সম্প্রতি দক্ষিণ কোরিয়ার কে লিগের অলস্টার একাদশের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলে জুভেন্তাস। ম্যাচে খেলার কথা ছিল ক্রিস্তিয়ানো রোনালদোর। তবে ডাগ আউটে বসে থাকলে খেলতেও নামেননি রোনালদো।

প্রীতি ম্যাচটির টিকিট মূল্য ছিল ২৯৫ উইরো। রোনালদো অন্তত ৪৫ মিনিট খেলবেন এমনটা জানিয়ে টিকিট বিক্রি করে ম্যাচটির আয়োজক দ্য ফাস্টা নামক একটি স্পোর্টস এজেন্সি। প্রিয় তারকা রোনালদোর খেলা দেখতে টিকিটের চড়া মূল্য উপেক্ষা করে ম্যাচটি উপভোগ করতে স্টেডিয়ামে এসেছিল ৬৬ হাজার দর্শক। রোনালদো না খেলায় হতাশ হয়েই বাড়ি ফিরতে হয়েছে তাদের।

রোনালদোর না খেলার কারণ হিসেবে পেশীর অস্বস্তির কথা জানায় জুভেন্তাস। রোনালদোকে না খেলানোর উপযুক্ত ব্যাখ্যা জানতে চেয়ে গত সপ্তাহে জুভেন্টাসের কাছে চিঠি পাঠিয়েছিল কে লিগ কর্তৃপক্ষ। এছাড়া প্রতারণার অভিযোগ এনে রোনালদো ও জুভেন্তাসকে থেকে ক্ষমা চাইতেও বলা হয়েছে। তবে তাদের অভিযোগ অস্বীকার করে জুভেন্তাসের চেয়ারম্যান আন্দ্রে অ্যাগনেলি বলেছেন, ‘ডাক্তারের পরামর্শেই রোনালদোকে বিরত রাখা হয়েছিল।’

অন্যদিকে বার্তা সংস্থা এএফপি জানায় বৃহস্পতিবার (৮ আগস্ট) সিউল পুলিশ ম্যাচের আয়োজন দ্য ফাস্টা কোম্পানির অফিসে অভিযান চালিয়েছে। এ ব্যাপারে এক পুলিশ কর্মকর্তা বলেন, ‘আমরা ওই কোম্পানির অফিসে অভিযান চালিয়েছি। আমরা নিশ্চিত হতে চেয়েছি, জুভেন্তাসের সঙ্গে রোনালদোর খেলা নিয়ে দ্য ফাস্টা কোম্পানির সত্যিই কোনো চুক্তি হয়েছিল, নাকি দর্শকদের ঠকানোর জন্য মিথ্যা আশ্বাস দিয়েছিল তারা।

এছাড়া তদন্ত শেষ না হওয়া পর্যন্ত দ্য ফাস্টা কোম্পানির চেয়ারম্যান রবিন ঝ্যাং দেশের বাইরে যাওয়া নিষিদ্ধ করেছে সিউল পুলিশ।

রাজশাহীর সময় ডট কম ০৯ আগস্ট ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com