সোমবার, ২৭ জানুয়ারী ২০২০, ০৬:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে জাতি, ধর্ম বর্ণ নির্বিশেষে সবাইকে একযোগে কাজ করতে হবে: মেয়র লিটন রাজশাহী বিমান বন্দরে কতৃপক্ষের বিরুদ্ধে সরকারি অর্থ লোপাট ও অনিয়মের অভিযোগ রাজশাহী সীমান্তে চোরাকারবারীদের উপর বিজিবি’র গুলিবর্ষন রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে আটক -৭০ রাজশাহী নগরীতে শিশু ধর্ষণ ও হত্যা মামলায় দুইজনের মৃত্যুদন্ড খালেদাসহ ১৪ জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন ২৬ ফেব্রুয়ারি ভৈরবে গণধর্ষণ মামলার আসামি আটক পেট্রোল পাম্পে ওজনে কারচুপি, লাখ টাকা জরিমানা সাপাহার তিলনা ইউনিয়ন পরিষদের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ বিক্ষোভে উত্তাল ইরাকে পুলিশের গুলিতে নিহত ১২
রাজধানীতে মানব পাচারকারী চক্রের ১৩ সদস্য আটক

রাজধানীতে মানব পাচারকারী চক্রের ১৩ সদস্য আটক

রাজশাহীর সময় ডেস্ক : দক্ষিণ কেরানীগঞ্জ ও রাজধানীর বিভিন্ন এলাকা থেকে গতকাল বৃহস্পতিবার রাতে দুই রোহিঙ্গাসহ মানব পাচারকারীর একটি চক্রের ১৩ সদস্যকে আটক করার দাবি করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

আটক রোহিঙ্গারা হলেন—মুশফেকা (১৯) ও নুর বেগম। এ ছাড়া আটক অন্য ব্যক্তিরা হলেন, শান্তনা (১৩), বাবুল মিয়া (৪০) ও তাঁর স্ত্রী কাকলী (৩৫), জাহাঙ্গীর আলম (৫২), মানিক (৪৫), রানা বিশ্বাস (৩৪), হুমায়ুন কবির (৪৩), আল-মামুন (৩৫), মাহফুজুর রহমান মাসুদ (৪০), ফারুক মিয়া (২৫) ও গৌরাঙ্গ সরকার (২৫)। তাঁরা দেশের বিভিন্ন জেলার বাসিন্দা।

সংবাদ সংস্থা ইউএনবি জানায়, র‍্যাব-১০-এর ঢাকার যাত্রাবাড়ীর ধলসুর ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. কাইয়ুমুজ্জামান খান স্বাক্ষরিত র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গতকাল বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১০-এর উপ-অধিনায়ক মেজর মো. আশরাফুল হকের নেতৃত্বে কেরানীগঞ্জের হাসনাবাদ এলাকায় পাগলা হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে প্রথমে মুশফেকা, নুর বেগম ও শান্তনাকে আটক করা হয়। পরে তাঁদের দেওয়া তথ্যের ভিত্তিতে রাজধানী ও এর আশপাশের এলাকায় অভিযান চালিয়ে অন্যদের আটক করা হয়।

এ সময় তাঁদের কাছ থেকে বিপুল পরিমাণ পাসপোর্ট, মোবাইল, নগদ টাকা ও চেকবই উদ্ধার করা হয়।

প্রাথমিক তদন্তের বরাত দিয়ে সংবাদ বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, আটক ব্যক্তিরা একটি সংঘবদ্ধ মানব পাচার চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন ধরে মানব পাচারের সঙ্গে জড়িত। এ চক্রটি রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের রোহিঙ্গাসহ বাংলাদেশি নাগরিকদের বিভিন্ন প্রলোভন দেখিয়ে বাড়ি থেকে বের করে এনে মালয়েশিয়া ও মধ্যপ্রাচ্যসহ বিশ্বের বিভিন্ন দেশে পাচার করে আসছিল।

রাজশাহীর সময় ডট কম -১৯ জুলাই ২০১৯





© All rights reserved © 2020 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com