মঙ্গলবার, ১৬ Jul ২০১৯, ০২:৩০ অপরাহ্ন

টাকা না দেওয়ায়, মাকে বাঁশ দিয়ে পিটিয়ে মেরে ফেলল ছেলে

টাকা না দেওয়ায়, মাকে বাঁশ দিয়ে পিটিয়ে মেরে ফেলল ছেলে

রাজশাহীর সময় ডেস্ক : কিস্তিতে নতুন মোটর সাইকেল কিনেছিল ছেলে আর সেই কিস্তির টাকা মায়ের কাছে চেয়ে না পেয়ে, মাকে পিটিয়ে হত্যা করেছে পাষন্ড ছেলে রাকেশ মণ্ডল

পুলিশ জানিয়েছে, বুধবার রাতে হাওড়ার রাজাপুর থানার খলিশানী রথতলা এলাকার এই মর্মান্তিক ঘটনায় মৃত্যু হয়েছে ৬০ বছরের মালতী মণ্ডলের। অভিযুক্ত ছেলে রাকেশ মণ্ডলকে গ্রেফতার করেছে পুলিশ।

পারিবারিক সূত্রে জানা গিয়েছে, রাকেশ পাঁচ মাস আগে একটি মোটরবাইক কেনে কিস্তিতে। কিন্তু রোজগার তেমন বেশি না থাকায়, বাইকটি কেনার পর থেকেই সেই কিস্তির টাকা দেওয়া নিয়ে খুব সমস্যা হচ্ছিল তার। কয়েক বার দিতেও পারেনি কিস্তি। ফলে তার উপরে বারবার চাপ আসছিল।

জানা গেছে, রাকেশ ও তার বাবা অজিত মণ্ডল দু’জনেই ল্যাডলো জুট মিলের শ্রমিক। মাস খানেক ধরেই সে বাবা ও মায়ের কাছে লাগাতার টাকা চাইছিল। কয়েক বার দিয়েওছিলেন তাঁরা। কিন্তু এক সময়ে তাঁরাও অস্বীকার করেন দিতে।

বহু অশান্তির পরে শেষমেশ বুধবার রাতে মদ্যপ হয়ে তার মা মালতী দেবীর উপরে চড়াও হয় রাকেশ। বেধড়ক মারধর করে মাকে। রাগের মাথায় মায়ের মাথায় বাঁশ দিয়ে মারলে, মালতী দেবী ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন। এক প্রতিবেশী বাধা দিতে এলে তাঁকেও মারধর করে রাকেশ।

পরে খবর পেয়ে পুলিশ এসে রাকেশকে আটক করে নিয়ে যায়। মৃতদেহও ময়নাতদন্তের জন্য পাঠায় তারা।

রাজশাহীর সময় ডট কম১১ জুলাই ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com