মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০১:৪৬ পূর্বাহ্ন

গাজীপুর বর্ষা অপহরণ নিয়ে রহস্য , ক্লাসে উপস্থিত ‘অপহৃত’ দুই ছাত্রী !

গাজীপুর বর্ষা অপহরণ নিয়ে রহস্য , ক্লাসে উপস্থিত ‘অপহৃত’ দুই ছাত্রী !

নিজস্ব প্রতিবেদক : গাজীপুর থেকে অপহৃত তিন স্কুলছাত্রীর মধ্যে ২ জন আজ স্কুলে উপস্থিত ছিল বলে জানিয়েছেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শাজাহান সিরাজ। এমনকি, অপহৃত দাবি করা ছাত্রীদের একজন জুথি জানায়, অপহরণের বিষয়ে কিছুই জানে না সে।

বৃহস্পতিবার  সকালে সময় সংবাদকে এ কথা জানান তারা। লাফিয়ে পড়ে রক্ষা পাওয়া কিশোরী বর্ষা খাতুন মিতা, গত কয়েকদিন ধরেই স্কুলে আসেনি এবং গতকালও ক্লাস করেনি বলে জানান প্রধান শিক্ষক। এছাড়া অপহৃত দাবি করা হলেও অপর দুই ছাত্রী মেঘলা ও জুথি আজ বুধবার স্কুলে উপস্থিত ছিল বলে জানান প্রধান শিক্ষক।

জুথি জানায়, প্রতিদিনের মতো গতকাল বুধবার ক্লাস করেছে সে। অপহরণের বিষয়টি সে জানে না।

মাওনা বহুমুখী উচ্চবিদ্যালয় প্রধান শিক্ষক মো. শাজাহান সিরাজ বলেন, রাজশাহীতে উদ্ধার হওয়া বর্ষা জানিয়েছে, জুথি ও মেঘলা তার সঙ্গে অপহরণ হয়েছে। কিন্তু তারা দুজনই নিয়মিত ক্লাসে ছিল।

অপহৃত দাবি করা জুথি বলে, বর্ষা আমাদের জুনিয়র। সে জানিয়েছে তার সাথে আমরাও নাকি অপহরণ হয়েছি, কিন্তু আমরা এসব ব্যাপারে কিছুই জানি না। আমরা প্রতিদিনই ক্লাস করে আসছি। 

এদিকে রাজশাহীর একটি সেইফহোমে রাখা হয়েছে বর্ষাকে। তার অভিযোগের পরিপ্রক্ষিতে অপহরণে ব্যবহৃত মাইক্রোবাস এবং জড়িতদের আটকে অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় গতকাল বুধবার রাতেই বর্ষার বাবা বাদী হয়ে গাজীপুরে অপহরণের মামলা করেছে।

এ বিষয়ে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহাদাত হোসেন খান বলেন, বর্ষা অপহরন বিষয়ে গাজিপুর থানায় মামলা হয়েছে। অপর দুই ছাত্রী অপহরণের বিষয়টি গুজব তারা আজও স্কুলে ক্লাস করছে। তিনি আরো বলেন, বর্ষার মা-বাবার সাথে কথা হয়েছে তারা রাজশাহীর উদ্দেশ্যে রওনা হয়েছেন। তারা আসলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

রাজশাহীর সময় ডট কম১১ জুলাই ২০১৯





© All rights reserved © 2019 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com