মঙ্গলবার, ১৬ Jul ২০১৯, ০২:২১ অপরাহ্ন

গ্যালারিতে রোহিত-কোহলির স্ত্রীদের শীতল যুদ্ধ

গ্যালারিতে রোহিত-কোহলির স্ত্রীদের শীতল যুদ্ধ

ক্রীড়া ডেস্ক : বিশ্বকাপ মাতাচ্ছে ভারতীয় ক্রিকেট দল। ব্যাটিং-বোলিংয়ে দুর্দান্ত পারফর্ম করে যাচ্ছে দলটি। তার মধ্যে বেশ উজ্জ্বল ওপেনিং ব্যাটসম্যান রোহিত শর্মা। সেঞ্চুরির পর সেঞ্চুরি করে যাচ্ছেন তিনি।

তবে রোহিতের মতো রানের পাহাড় গড়তে না পারলেও দারুণ অধিনায়কত্ব করে যাচ্ছেন বিরাট কোহলি।

এছাগা রোহিতের সঙ্গে দারুণ পার্টনারশিপও উপহার দিয়েছেন তিনি। ভারতীয় সমর্থকরা যখন এই দুই ক্রিকেটারের প্রশংসায় পঞ্চমুখ তখন গ্যালারিতে চলছে তাদের স্ত্রী দ্বয়ের শীতলযুদ্ধ।একে অপরকে মোটেই সইতে পারছেন না।

ভারতীয় দৈনিক ইন্ডিয়ান এক্সপ্রেসের খবর, লিগ পর্বের শেষ ম্যাচে ভিআইপি গ্যালারিতে বসে খেলা দেখছিলেন বিরাটপত্মী আনুশকা শর্মা এবং রোহিতপত্মী রিতিকা সাজদে।

এ দুজন খুব কাছাকাছি বসে খেলা দেখলেও পুরো ম্যাচে একবারও কথা বলেননি একে অপরের সঙ্গে। ইশারাতেও কেউ কাউকে সমীহ করেননি। এ বিষয়টি নিয়ে ক্রিকেট মহল বিস্ময় ছড়িয়েছে। সঙ্গে বেশকিছু গুজবও রটেছে।

যদিও রোহিত শর্মা ও বিরাট কোহলির মধ্যে পারস্পারিক সম্পর্ক বা বোঝা পড়া বেশ ভালো। তা ক্রিকেটবিশ্বের সবাই স্বীকার করেন।

কিছুদিন আগেও রোহিতকে এই মুহূর্তে বিশ্বের সেরা ব্যাটসম্যান বলে উচ্চারণ করেছেন অধিনায়ক কোহলি। রোহিতও অধিনায়কের সিদ্ধান্তে আস্থা ও সম্মান দিয়ে যাচ্ছেন। তবে তাদের স্ত্রীদের মধ্যে দেখা গেল চরম বৈরীতা।

যদিও সরাসরি কেউ কাউকে ঘায়েল করেননি তবে একে অপরের সঙ্গে সৌজন্যতাও প্রদর্শন করেননি।

পুরো ম্যাচজুড়ে গ্যালারিতে মুখ ঘুরিয়েই থাকলেন একে অন্যের থেকে। একাধিকবার ক্যামেরা তাদের দিকে ফোকাস করলেও পরস্পরের সঙ্গে কথা বলতে দেখা যায়নি তাদের।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, গত ম্যাচে রোহিত শর্মা যখন আউট হয়ে প্যাভিলিয়নে ফিরছিলেন, তখন স্ত্রী রিতিকা দাঁড়িয়ে অভিবাদন জানাচ্ছিলেন স্বামীকে। সেই সময়ে আনুশকার শারীরিক ভাষায় কোনো রকম বাড়তি উচ্ছ্বাস দেখা যায়নি।

কিন্তু বিরাট কোহলি মাঠে নামার সময় আনুশকার চোখে মুখে ছিল খুশির ঝলক। তবে রোহিতের স্ত্রীকে সে সময় অনেকটাই নির্বিকার ছিলেন।সূত্র: যুগান্তর।

সবমিলিয়ে মাঠে দুই তারকাকে নিয়ে বেশ উল্লাস ও সমর্থন চলছে ভারতীয় দর্শকদের মধ্যে তখন হঠাৎই দুই তারকার স্ত্রীদের মধ্যে একটা ঠাণ্ডা লড়াই দেখা গেছে।

রাজশাহীর সময় ডট কম১০ জুলাই ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com