মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৩:০৪ পূর্বাহ্ন

বোলিং করতেও প্রস্তুত কোহলি!

বোলিং করতেও প্রস্তুত কোহলি!

ক্রীড়া ডেস্ক : ইংল্যান্ড বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে আজ মুখোমুখি হচ্ছে ভারত-নিউজিল্যান্ড। এর আগে ফুরফুরে মেজাজে ভারতের অধিনায়ক বিরাট কোহলি। সেটিই দেখা গেল ম্যাচ-পূর্ববর্তী সংবাদ সম্মেলনে।

কোহলিকে মজা করে প্রশ্ন করা হয়, এই টুর্নামেন্টে এখনও আপনাকে বল করতে দেখা যায়নি কেন? এর উত্তরে তিনি বলেন, আমি যেকোনো সময় হাত ঘোরাতে প্রস্তুত। বোলার হিসেবেও আমি খুব ভয়ঙ্কর। তবে হ্যাঁ, বল করতে গিয়ে পিচে পিছলে না পড়ে যাই!

সংবাদ সম্মেলনে বোলারদের উচ্ছ্বসিত প্রশংসা করেন বিরাট। বলেন, টুর্নামেন্টে দলের বোলাররা দারুণ করছে। তবে তাদের আরও নমনীয় হতে হবে। কারণ বৈশ্বিক আসরে যেকোনো সময় যেকোনো কিছু ঘটতে পারে।

ভারতীয় অধিনায়ক বলেন, এখনও টুর্নামেন্টের অনেকটা পথ বাকি। আমাদের অনেক নমনীয় হতে হবে। ম্যাচে যেকোনো পরিস্থিতির সৃষ্টি হতে পারে। সেটি বোলারদেরই মোকাবেলা করতে হবে। আমরা আগে থেকে ৫০ ওভার করার জন্য বোলিং অর্ডার ঠিক করে রাখতে পারি না।

কোহলি বলেন, আমাদের ওপেনিং ব্যাটসম্যানরা উড়ন্ত সূচনা এনে দিতে পারলে, আর যদি মনে হয় ওয়ানডাউনে অন্য কাউকে নামিয়ে বেশি কাজ হবে; তা হলে সেটিই করা হবে। শিরোপা জেতার জন্য এভাবেই আমাদের ভাবতে হবে। উদ্ভূত যেকোনো পরিস্থিতির জন্য নিজেদের নমনীয় হতে হবে।

গ্রুপপর্ব ম্যাচ বৃষ্টিতে ভেস্তে যাওয়ায় চলতি বিশ্বকাপে ভারত প্রথমবার মুখোমুখি হবে নিউজিল্যান্ডের। বিশ্বকাপের ইতিহাসে এই প্রথম দুদল সেমিফাইনালে মুখোমুখি হতে চলেছে। এর আগে মোট সাতবার সেমিতে খেললেও মাত্র একবারই জিততে পেরেছেন কিউইরা।সূত্র: যুগান্তর।

অন্যদিকে মোট ছয়বার বিশ্বমঞ্চের শেষ চারে খেলে তিনবারই ফাইনালের টিকিট অর্জন করেছে ভারত। তাই রেকর্ড-পরিসংখ্যানে ব্ল্যাক ক্যাপসদের চেয়ে এগিয়ে টিম ইন্ডিয়া। এখন দেখার বিষয় ২২ গজে এবার কেমন করেন কোহলিরা।

রাজশাহীর সময় ডট কম০৯ জুলাই ২০১৯





© All rights reserved © 2019 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com