মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৩:১৮ পূর্বাহ্ন

বাগাতিপাড়ায় জোর পূর্বক কৃষকের জমি দখলের চেষ্টা

বাগাতিপাড়ায় জোর পূর্বক কৃষকের জমি দখলের চেষ্টা

অনিক মাহমুদ, বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি : নাটোরের বাগাতিপাড়ায় জোর পূর্বক এক কৃষকের জমি দখলের চেষ্টার অভিযোগ প্রতিপক্ষের বিরুদ্ধে। রোবার সকালে উপজেলার গালিমপুর কৃষ্টপুর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, কৃষ্টপুর গ্রামের মৃত পলান সরকার ওরফে জালালের ক্রয়কৃত ৩৪ শতাংশ জমি দির্ঘদিন থেকে তার ছেলে হাসেম আলী সহ ৪ ভায়ের ভোগ দখলে আছে। গত এক বছর থেকে মৃত বয়েজ সরকার এর ছেলে শাদু সরকার সহ তার ভাই বোনেরা ওই জমি তাদের দাবি করে জবর দখলের চেষ্টা করে আসছে।

গতকাল রোববার সকালে শাদু সরকার সহ তার ভাই বোনেরা জমিটি জবর দখলের উদ্দেশ্যে ওই জমিতে রাখা ইটসহ জমিতে থাকা কলা গাছ কেটে ফেলে এবং আম-কাঠাল পেড়ে নিয়ে যায়।

এ ব্যাপারে ভুক্তভুগী হাসেম আলী বলেন, আমি ও আমার সকল ভাই বোন অতি দরিদ্র। প্রতিপক্ষরা স্থানীয় প্রভাবশালীদের সহযোগীতায় প্রায় জমিটি দখলের চেষ্টা করে আসছে। ওই জমি নিয়ে নাটোর আদালতে মামলা চলমান আছে। আমি এর সঠিক বিচার চাই।

বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম শেখ বলেন, কারো জমি যদি কেউ অবৈধভাবে জোর পূর্বক দখলের চেষ্টা করে সে ব্যাপারে অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে।

রাজশাহীর সময় ডট কম১৭ জুন ২০১৯





© All rights reserved © 2019 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com