মঙ্গলবার, ১৮ Jun ২০১৯, ১২:৩৩ পূর্বাহ্ন

সিংড়া উপজেলায় ছাত্রলীগ নেতার বাড়ি থেকে ৬ জুয়াড়িকে আটক করেছে পুলিশ

সিংড়া উপজেলায় ছাত্রলীগ নেতার বাড়ি থেকে ৬ জুয়াড়িকে আটক করেছে পুলিশ

জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার। ছবি- সংগ্রহীত

সিংড়া (নাটোর) প্রতিনিধি: নাটোরের সিংড়া উপজেলায় ছাত্রলীগ নেতার বাড়ি থেকে ছয় জুয়াড়িকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার ১০নং চৌগ্রাম ইউনিয়নের ছাত্রলীগ সহসভাপতি অভি দেবের বাড়ি থেকে তাদের আটক করা হয়। বুধবার সকালে আটকদের নাটোর আদালতে পাঠানো হয়েছে।

জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় সিংড়া থানার এসআই পলাশ চন্দ্র চৌধুরীর নেতৃত্বে ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি অভি দেবের বাড়িতে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় ওই ছয় জুয়াড়িকে আটক করা হয়। ছাত্রলীগ নেতা অভি দেব চৌগ্রাম স্কুলপাড়ার উত্তম কুমারের ছেলে।

দীর্ঘদিন ধরে চৌগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি অভি দেব ডাকঘরের পেছনে তার নিজ বাড়িতে নিয়মিত জুয়ার আসর বসিয়ে আসছিলেন। বিভিন্ন এলাকা থেকে তার বাড়িতে নিয়মিত জুয়া খেলতে আসতো জুয়াড়িরা।

গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যায় সিংড়া থানার এসআই পলাশ চন্দ্রের নেতৃত্বে ছাত্রলীগ নেতা অভি দেবের বাড়িতে অভিযান পরিচালনা করে পুলিশ। এ সময় জুয়া খেলারত অবস্থায় ছয়জনকে আটক করে পুলিশ। তবে অভি দেবসহ অন্যরা পালিয়ে যায়। এ সময় জুয়ার আসর থেকে দুই হাজার টাকা, তাস ও মোবাইল ফোন জব্দ করা হয়।

আটককৃতরা হলেন- বড় চৌগ্রামের মৃত শাহাদত তালুকদারের ছেলের রফিক (৩৭), মিন্টুর ছেলে শরিফুল (২৪), মৃত শুকুর আলীর ছেলে হাকিম (২৭), জালালের ছেলে আলামিন (২২), আসকানের ছেলে নুর নবী (২২) এবং শ্রীকোল গ্রামের শাহেদ আলীর ছেলে তায়জুল ইসলাম (২৫)।

সিংড়া থানার উপপরিদর্শক পলাশ চন্দ্র চৌধুরী জানান, এ ঘটনায় থানায় একটি জুয়া আইনে মামলা করা হয়েছে। অন্যদের আটকের চেষ্টা চলছে। সূত্র: যুগান্তর।

রাজশাহীর সময় ডট কম১২ জুন ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com