শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ০৩:৪৬ পূর্বাহ্ন

রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে আটক- ৪৯

রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে আটক- ৪৯

ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে অভিযানে চালিয়ে ৩১ জনকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার দিবাগত রাত থেকে শুরু করে আজ মঙ্গলবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়।

অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে চালিয়ে বোয়ালিয়া মডেল থানা-১৭ জন, রাজপাড়া থানা-০৪ জন, চন্দ্রিমা থানা-০৫ জন, মতিহার থানা-০৩ , কাটাখালি থানা-০২ জন, বেলপুকুর থানা-০১ জন, শাহমখদুম থানা-০৪ জন, এয়ারপোর্ট থানা-০১ জন, পবা থানা-০২ জন, কাশিয়াডাঙ্গা থানা-০৬ জন, দামকুড়া থানা-০৩ জন ও ডিবি পুলিশ-০১ জনকে আটক করে।

যার মধ্যে ১৭ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৩ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৯ জনকে গ্রেফতার করা হয়েছে। বোয়ালিয়া মডেল থানা পুলিশ মোঃ মনিরুল ইসলাম তপন(৩২)কে ২১ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে, মোঃ আঃ কাইয়ম মিলন(৩৭)কে ০২ গ্রাম হেরোইন সহ আটক করে, মোঃ বাবু(৪৫)কে ০৬ গ্রাম হেরোইন সহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ মোঃ সোহেল রানা(৩৫)কে ০৩ গ্রাম হেরোইন সহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ মোঃ আরমান আলী শেখ আকাশ আশিক রাজু(২৫) ও মোঃ আবু বক্কর রাজু(২১)দ্বয়কে মোট ০৪ গ্রাম হেরোইন সহ আটক করে। মতিহার থানা পুলিশ মোঃ নজরুল ইসলাম(৫৫)কে ০৩ গ্রাম হেরোইন সহ আটক করে। কাটাখালি থানা পুলিশ মোঃ ফরজমে(৩২) ও মোঃ সুজন আলী(২২)দ্বয়কে মোট ১০ পিচ ইয়াবা ট্যাবেলেট সহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোঃ মোশরাফ হোসেন মুসা(২০), মোঃ জুবায়ের ইবনে হাসান(৩০) এবং মোঃ আমজাদ আল আমিন হিরো(৩০)দের ০৭ গ্রাম হেরোইন ও ৩০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে, মোঃ সাগর হোসেন(২৫)কে ০৮ বোতাল ফেন্সিডিল সহ আটক করে।

জানতে চাইলে আরএমপি’র মূখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস বলেন, মাদক বিরোধী চলমান অভিযানে উপরোক্ত ব্যক্তিদের বিভিন্ন অপরাধে আটক করা হয়েছে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। আজ মঙ্গলবার তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

রাজশাহীর সময় ডট কম -১১ জুন ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com