মঙ্গলবার, ১৮ Jun ২০১৯, ০১:৪২ পূর্বাহ্ন

ব্রিস্টলে পিচ পরিদর্শনে আম্পায়াররা

ব্রিস্টলে পিচ পরিদর্শনে আম্পায়াররা

ছবি: এএফপি

ক্রীড়া ডেস্ক : ব্রিস্টলে পিচ পরিদর্শনে গিয়েছেন আম্পায়াররা। পাকিস্তান ও শ্রীলংকা অপেক্ষায় আছে পরিদর্শন শেষে তারা কী বলেন, তা শোনার জন্য। এর আগে আম্পায়ার নাইজেল লং ও ইয়ন গোল্ড আরেক দফা পরিদর্শন করেছেন। এখন তারা দ্বিতীয় দফা পরিদর্শনে আছেন।

ইতিমধ্যে বৃষ্টি থেমে গেছে। সত্যিকার অর্থেই বৃষ্টি থেমে গেছে। কাজেই পাকিস্তান-শ্রীলংকার ম্যাচ শুরুর প্রস্তুতি চলছে। ইতিমধ্যে পাকিস্তানের খেলোয়াড়রা চলে এসেছেন। দর্শকরা ব্যাপক উল্লাস প্রকাশ করছেন। বিশেষ করে পাকিস্তানের বলার মোহাম্মদ আমিরের জন্য। হাত নাড়তে নাড়তে তিনি মাঠে আসেন। শোয়েব মালিক সেলফির জন্য পোজ দিয়েছেন।

ক্রিকেটের সবচেয়ে বড় আসর বিশ্বকাপে আজ মুখোমুখি হচ্ছে এশিয়ান ক্রিকেটের দুই পরাশক্তি পাকিস্তান ও শ্রীলংকা। ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল শুক্রবার বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায় ব্রিস্টলের কাউন্টি ক্রিকেট গ্রাউন্ডে।

কিন্তু পাকিস্তান-শ্রীলংকা ম্যাচে বাধা হয়ে দাঁড়িয়েছিল বৃষ্টি। ব্রিস্টলের কাউন্টি ক্রিকেট গ্রাউন্ড ভেজা থাকায় এখনও টস হয়নি। মেঘলা আকাশের কারণে ম্যাচটিতে বৃষ্টির আশংকা রয়েছে।

প্রথম ম্যাচে হারলেও দ্বিতীয় ম্যাচে জয় পেয়েছে দুদলই। প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৭ উইকেটে হারে পাকিস্তান। দ্বিতীয় ম্যাচে স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে তারা জয় পায় ১৪ রানে।

অন্যদিকে শ্রীলংকা প্রথম ম্যাচে ১০ উইকেটে হারে নিউজিল্যান্ডের বিপক্ষে। তবে দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে ৩৪ রানে জয় পায় তারা।

আজকের ম্যাচে দুদলই জিততে মরিয়া থাকবে। সে জন্য রণপ্রস্তুতিও নিয়ে রেখেছে এশিয়ার এই দুদল।

১৯৭৫ সালে যাত্রা করে বিশ্বকাপ। এখন পর্যন্ত বৈশ্বিক টুর্নামেন্টে সাতবার মুখোমুখি হয়েছে শ্রীলংকা-পাকিস্তান। সব কটিতেই জয়ী হয়েছে তারকাচিহ্নিত নীল জার্সিধারীরা।

পাকিস্তানের সম্ভাব্য একাদশ: ইমাম-উল হক, ফখর জামান, বাবর আজম, মোহাম্মদ হাফিজ, সরফরাজ আহমেদ (অধিনায়ক ও উইকেটরক্ষক), শোয়েব মালিক, আসিফ আলি, শাদাব খান, হাসান আলি, ওয়াহাব রিয়াজ ও মোহাম্মদ আমির।

শ্রীলংকা সম্ভাব্য একাদশ: দিমুথ করুনারত্নে (অধিনায়ক), কুশল পেরেরা (উইকেটরক্ষক), লাহিরু থিরিমান্নে, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথিউস, ধনঞ্জয়া ডি সিলভা, থিসারা পেরেরা, ইসুরু উদানা, জীবন মেন্ডিস/সুরাঙ্গা লাকমল, লাসিথ মালিঙ্গা ও নুয়ান প্রদীপ। সূত্র: যুগান্তর।

রাজশাহীর সময় ডট কম০৭ জুন ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com