সোমবার, ২৪ Jun ২০১৯, ০৩:৫০ অপরাহ্ন

দুর্গাপুরে দুই রোহিঙ্গা নারী সহ তিন দালাল আটক

দুর্গাপুরে দুই রোহিঙ্গা নারী সহ তিন দালাল আটক

দুর্গাপুর প্রতিনিধি: রাজশাহীর দুর্গাপুর উপজেলার আলীপুর এলাকা থেকে দুই রোহিঙ্গা নারীসহ তিন দালালকে আটক করেছে পুলিশ। শনিবার (২৫ মে) দিবাগত রাত ৩টার দিকে একটি বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়। তাদেরকে দুর্গাপুর থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আটককৃত রোহিঙ্গারা হলেন- উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পের সেলিমের স্ত্রী ফাতেমা ওরফে রোমানা এবং আরমানের স্ত্রী পারভীন ওরফে ইয়াসমিন।

আর আটক দালাল তিনজন হলেন- দুর্গাপুর উপজেলার আলীপুর গ্রামের আলী আহমেদ চৌধুরীর ছেলে হেলাল চৌধুরী, ঝিনাইদহের শৈলকূপার রঘুনাথপুরের আজিম উদ্দিন মোল্লার ছেলে আল মামুন, মেহেরপুরের গাংনী ইউনিয়নের বাথানপাড়া গ্রামের আব্দুল বারেকের ছেলে সাগর আহমেদ।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মোতালেব বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ভোর রাতে তাদেরকে আটক করে থানা আনা হয়। বর্তমানে তাদেরকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহমুদুল হাসানও এখানে উপস্থিত রয়েছেন।

ওসি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে- তাদেরকে বাংলাদেশি পাসপোর্ট করে রাজশাহী সীমান্ত এলাকা দিয়ে বিদেশে পাচারের চেষ্টা করছিল দালাল চক্রের সদস্যরা। জিজ্ঞাসাবাদ শেষ হলে বিস্তারিত জানানো যাবে। তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

রাজশাহীর সময় ডট কম২৬ মে ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com