রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ০৬:০৫ পূর্বাহ্ন

রাজশাহীতে দোকানে দুর্ধষ চুরি ও অগ্নিকান্ডে

রাজশাহীতে দোকানে দুর্ধষ চুরি ও অগ্নিকান্ডে

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে একটি পর্দার দোকানে দুর্ধষ চুরি ও অগ্নিকান্ডে ঘটনা ঘটেছে। আজ রোববার বিষয়টি জানা জানি হয়। গত শনিবার দিনগত রাত ২টার দিকে নগরীর সাহেব বাজার এলাকায় এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ওই এলাকার হোটেল নাইস ইন্টারন্যাশনালের সামনে থাকা ‘রাজশাহী পর্দা গ্যালারি’র শো-রুমটিতে ভেন্টিলেটর ভেঙে এ চুরির ঘটনা ঘটেছে।

ব্যবসায়িক এ প্রতিষ্ঠানটির মালিক এফাজুর রহমানের দাবি, চুরি ও অগ্নিকান্ডে এ ঘটনায় প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে। চুরির পর যাওয়ার সময় শো-রুমের ভেতরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দিয়েছে চোররা। খোয়া গেছে সিসি ক্যামেরার রিসিভার বক্সও। এ থেকে তার ধারণা, চুরির পরই আগুন দেওয়া হয়েছে।

বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ বলেন, শনিবার দিনগত রাতে পর্দা গ্যালারির শো-রুমে চুরি ও অগ্নিকা- ঘটানোর অভিযোগ করা হচ্ছে। তবে এখনও ক্ষয়-ক্ষতির সঠিক পরিমাণ নিরূপণ করা যায়নি। ঘটনা তদন্ত করছে পুলিশ। প্রাথমিক তদন্ত শেষে এ ব্যাপারে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান বোয়ালিয়া থানার এ পুলিশ কর্মকর্তা।

রাজশাহী সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার শহিদুল ইসলাম জানান, আগুন লাগার খবর পেয়ে রাতে তারা ঘটনাস্থলে যান। প্রায় পৌনে তিন ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। প্রতিষ্ঠানের মালিক বলছেন, চুরির পর পেট্রোল ঢেলে আগুন দেওয়া হয়েছে। তবে প্রাথমিকভাবে তাদের ধারণা, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ অগ্নিকান্ডে ঘটনা ঘটেছে। 

রাজশাহীর সময় ডট কম২৬ মে ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com