সোমবার, ২৪ Jun ২০১৯, ০৩:২১ অপরাহ্ন

বরিশালে গোল্ডেন লাইন পরিবহনে তরুণীকে যৌন হয়রানি, চালক গ্রেফতার

বরিশালে গোল্ডেন লাইন পরিবহনে তরুণীকে যৌন হয়রানি, চালক গ্রেফতার

রাজশাহীর সময় ডেস্ক : বরিশালে চলন্ত বাসে এক তরুণীকে যৌন হয়রানির অভিযোগে গোল্ডেন লাইন পরিবহনের চালক মো. আল আমিনকে গ্রেফতার করেছে পুলিশ। তার বাড়ি ফরিদপুর জেলার রগুনন্দনপুরে।

শনিবার (২৫ মে) দুপুরে ওই বাস চালককে আগৈলঝাড়া আমলী আদালতে হাজির করে পুলিশ। বিচারক মওদুদ আহমেদ বাস চালককে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। এর আগে শুক্রবার (২৪ মে) রাত ৯টার দিকে আগৈলঝাড়া উপজেলার পয়সারহাট বাসস্ট্যান্ড থেকে চালককে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, গত ১৮ মে রাত সাড়ে ৮টায় ওই তরুণী বরিশালের আগৈলঝাড়া উপজেলার পয়সারহাট বাসস্ট্যান্ড থেকে গোল্ডেন লাইন পরিবহনে ঢাকার উদ্দেশে যাত্রা করেন। পরে ভোররাত পৌনে ৪টায় বাসটি রায়ের বাজার বাসস্ট্যান্ডে পৌঁছায়। সেখানে সব যাত্রী নামলেও ভুক্তভোগী এই তরুণী যাত্রী বাসে অবস্থান করে নিজের নিরাপত্তার জন্য। এসময় বাসচালক ওই তরুণীকে যৌন হয়রানি করেন। একইভাবে চলন্ত বাসেও হয়রানি করা হয় বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়।

এ ঘটনা তরুণী পরে মোবাইলের মাধ্যমে পয়সারহাটে থাকা স্বজনদের জানান। চালক বাস নিয়ে শুক্রবার পয়সারহাট ফিরে গেলে জনগণ তাকে ধরে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় ওই তরুণীর বান্ধবীর ভাই আহসান হাবিব বাদী হয়ে আগৈলঝাড়া থানায় চালক আলামিনকে আসামি করে মামলা দায়ের করেন। ওই তরুণী গত ১৫ মে লিমা খানমের পয়সারহাটের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। ফেরার পথে ঘটে এ ঘটনা।

রাজশাহীর সময় ডট কম২৫   মে ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com