মঙ্গলবার, ১৮ Jun ২০১৯, ১২:৩৮ পূর্বাহ্ন

নুসরাতের জয়ে আনন্দিত শাকিব

নুসরাতের জয়ে আনন্দিত শাকিব

বিনোদন ডেস্ক : নুসরাত ভারতের লোকসভা নির্বাচনে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের আকস্মিক মনোনয়ন পেয়ে সবাইক চমকে দেন। এতে করে টালিগঞ্জ যে বিষ্ময়ে দোল খেয়েছিল তা বলার অপেক্ষা রাখে না। নুসরাতের বিরোধী পক্ষ মাথাচাড়া দিয়ে উঠেছিল ঠিকই কিন্তু বসিরহাটের লোকজন আস্থা রেখেছিলেন নুসরাতের। নুসরাতের এই জয়ে আনন্দিত বাংলাদেশের শীর্ষ নায়ক শাকিব খান। কেননা নুসরাত শাকিবের শুধু সহকর্মী নন, বন্ধুও বটে। শাকিব খানের সাথে নাকাব ছবিতে অভিনয় করেছিলেন কলকাতার চিত্রনায়িকা নুসরাত জাহান।

শাকিব খান এই মুহূর্তে তুরস্কে রয়েছেন। সেখানে ঈদের ছবির গানের শুটিং করছেন। শুক্রবার দুপুরে তুরস্ক থেকে মোবাইল ফোনে কালের কণ্ঠকে শাকিব খান বলেন, ‘নুসরাত ইলেক্টেড হয়েছে সে খবর শুনেছি। নুসরাত আমার সহকর্মী, তাই স্বাভাবিকভাবেই আমি আনন্দিত। এখন আমি তুরস্কে রয়েছি, এখানে খুব ব্যস্ততায় সময় কাটছে। ওঁদের সবাইকে কিছুক্ষণ পরেই শুভেচ্ছা জানাবো।’

সবাই বলতে? শাকিব পরিস্কার করলেন, ‘নুসরাত, মিমি,দেব- ওদের সবার সঙ্গেই তো আমার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। ওদের প্রত্যেকের জয় আমাকে আনন্দিত করেছে। টলিউড ইন্ডাস্ট্রির যারা ভারতের লোকসভা নির্বাচনে যারা নির্বাচিত হয়েছে তাদের প্রতি শুভ কামনা, আর আমি ফোন করে শুভেচ্ছা জানাবো।’

প্রথমবার মনোয়নয়ন পেয়েই তিন লাখেরও বেশি ভোটের ব্যবধানে জয় পেয়েছেন এই নায়িকা। যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গেছে। লোকসভায় পশ্চিমবঙ্গের একটি অংশের প্রতিনিধিত্ব করবেন এই বাংলাদেশের শাকিব খানের এই নায়িকা। শাকিবের সাথে প্রথমবারের মতো ভিন্নধারার ছবিতে অভিনয় করেন নুসরাত জাহান। নাকাব নামের ওই চলচ্চিত্রটি দুই বাংলায় মুক্তির আগেই ব্যাপক সাড়া ফেলেছিল। যদিও ব্যবসাসফল ছবির তালিকায় নাম ওঠেনি ছবিটির।

তবে শাকিব নুসরাত রসায়ন যে জমে গিয়েছিল সে কথা বোঝা গিয়েছিল। কেননা শাকিব খান পরবর্তীতে আরেকটি পূর্ণাঙ্গ বাংলাদেশি সিনেমায় অভিনয়ের জন্য চূড়ান্ত করেছিলেন। জাকির হোসেন রাজুর পরিচালনায় ওই ছবিটির প্রাক-প্রস্তুতি অনেকটাই এগিয়ে গিয়েছিল, কিন্তু অজ্ঞাত কারণে তা থেমে যায়।সূত্র:কালের কণ্ঠ।

আর ওদিকে সময়ের সাথে নুসরাতও পেয়ে যান মমতার নির্বাচনী টিকিট। ব্যস্ত হয়ে পড়েন নির্বাচন নিয়ে। ফলাফল তো পেলেন হাতেনাতেই। নুসরাত পেয়েছেন ৭ লাখ ৮২ হাজার ৭৮ ভোট অন্যদিকে তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী বিজেপির সায়ন্ত বসু পেয়েছেন ৪ লাখ ৩১ হাজার ৭০৯ ভোট। নায়িকা হিসেবেই শুধু নন, রাজনীতিক হিসেবেও কম জনপ্রিয় যে সেটাও জানিয়ে দিলেন এই অভিনেত্রী।

রাজশাহীর সময় ডট কম৫ মে ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com