রবিবার, ১৮ অগাস্ট ২০১৯, ০৯:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বিশ্বের সব থেকে হ্যান্ডসাম পুরুষের শিরোপা পেলেন হৃত্বিক রণবীরকে প্রকাশ্যে ‘ড্যাডি’ বলে ডাকছেন দীপিকা ! চাঙ্কি পান্ডে কন্যা অনন্যার অভিনয়ের মুগ্ধ পরিচালক পাকিস্তানকে দেওয়া অর্থ সাহায্যের ৪৪০ মিলিয়ন ডলার কেটে নিল মার্কিন যুক্তরাষ্ট্র ভুটানে রাজকীয় অভ্যর্থনা পেলেন, নরেন্দ্র মোদী অজয়কন্যা সামাজিক যোগাযোগ মাধ্যমে বিদ্রুপের শিকার সাতক্ষীরায় খাবারের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ রাজশাহীতে কলেজ শিক্ষার্থী হত্যা মামলার প্রধান আসামী আটক: স্বীকারোক্তিমূলক জবানবন্দি নিলাদ্রী থেকে বাড়ি ফেরার পথে তরুণী ধর্ষণের ঘটনায় ধর্ষক গ্রেফতার পুনঃনিরীক্ষণে রাজশাহী শিক্ষবোর্ডের ৬৬ পরীক্ষার্থী ফেল থেকে পাস
নরসিংদীতে ট্রাকচাপায় সাব-ইন্সপেক্টর নিহত

নরসিংদীতে ট্রাকচাপায় সাব-ইন্সপেক্টর নিহত

রাজশাহীর সময় ডেস্ক : নরসিংদীর ঢাকা-সিলেট মহাসড়কের বাগহাটা নামক স্থানে গরু বোঝাই ট্রাকচাপায় মোস্তাফিজুর রহমান নামে পুলিশের এক সাব-ইন্সপেক্টর (এসআই) নিহত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনার শিকার হন তিনি।

নিহত মোস্তাফিজুর রহমান শিবপুর উপজেলার মুনসেফেরচর গ্রামের বজলুর রহমানের ছেলে। তিনি ঢাকায় এসবি’তে কর্মরত ছিলেন।
পুলিশ জানায়, নিহত মোস্তাফিজ মটোরসাইকেল যোগে ঢাকা কর্মস্থল থেকে নরসিংদী নিজ বাড়ি শিবপুরের মুনসেফেরচর গ্রামে আসছিল। মটোরসাইকেলটি ঢাকা-সিলেট মহাসড়কের বাগহাটা রাতুন টেক্সটাইলের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা গরু বোঝাই ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে মোস্তাফিজ গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের চাচা শ্বশুর মেহেদী হাসান ফারুক বলেন, গত দেড় বছর আগে মোস্তাফিজের সঙ্গে তার ভাতিজি বর্ষার বিয়ে হয়। সে ৭ মাসের গর্ভবতী। এর মধ্যে দুর্ঘটনায় মোস্তাফিজের প্রাণ গেল।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান বলেন, ঘাতক ট্রাক ও ট্রাক চালককে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য পুলিশ সদস্যের লাশ সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে।

রাজশাহীর সময় ডট কম১৬ মে ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com