বুধবার, ২২ মে ২০১৯, ০১:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ষড়যন্ত্র হয় ভেতর থেকেই, প্রসঙ্গ রাবিতে ভিসি পদে সাময়িক শূণ্যতা নিয়ে মিথ্যাচার, কোর্ট নোটিশ অতঃপর… ফায়ার সার্ভিস উন্নয়নে প্রধানমন্ত্রী যথেষ্ট আন্তরিক; রাজশাহীতে ফায়ার ডিজি রাজশাহীর মোহনপুরে ‘মানসিক প্রতিবন্ধী’ নারীর গলাকাটা লাশ উদ্ধার নিম্ন মানের চাল কেনার অভিযোগে রাজশাহীতে গোডাউন সিলগালা রাজশাহীতে স্কুলছাত্রী বর্ষা আত্মহত্যার ঘটনায় ওসি প্রত্যাহার কর্ণেল পরিচয়ধারী প্রতারক চক্রের মূল হোতা মাহবুর গ্রেফতার, রিমান্ড শেষে কারাগারে বিএনপি ক্ষমতায় থাকলে কৃষকদের এই দুরাবস্থা অবস্থা হতো না : মিনু ফুটবলকে বিদায় জানালেন জাভি হার্নান্দেজ অডিশনের জন্য অচেনা অভিনেতার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে হয়েছিল অদিতিকে রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে আটক -৩৯
রাতারাতি জনপ্রিয় হয়ে যাওয়া দীপিকা যা বললেন

রাতারাতি জনপ্রিয় হয়ে যাওয়া দীপিকা যা বললেন

বিনোদন ডেস্ক : নিজেকে আরসিবি গার্ল বলে থাকেন। ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেও একই পরিচিতি তাঁর। কিন্তু, এর থেকে আলাদা করে আর কোনও পরিচয় চান না তিনি। সম্প্রতি একটি খোলা চিঠিতে জানিয়ে দিলেন রাতারাতি বিখ্যাত হওয়া দীপিকা ঘোষ।

তিনি বলিউডের কেউ নন। কিন্তু, সাদৃশ্য একটা জায়গাতেই। তাঁরও নাম দীপিকা। রয়েল চ্যালেঞ্জার বেঙ্গালুরুর খেলা দেখতে গিয়ে রাতারাতি বিখ্যাত হন এই নারী। কিন্তু, এই জনপ্রিয়তায় কতটা খুশি তিনি? সেকথা নিজেই সোশাল মিডিয়ায় শেয়ার করলেন। দীপিকা লেখেন, ‘আমার নাম দীপিকা ঘোষ। এটাই বোধহয় ১০০ শতাংশ সঠিক তথ্য আমার বিষয়। সবকিছু শুরু একটা শনিবারে, যেদিন আরসিবি-র ম্য়াচ ছিল। বহুবছর ধরে আরসিবির-র ম্য়াচ ছিল। পারিবারিক রীতিতে পৌঁছে গেছে।…আমি কোনও সেলিব্রিটি নই, একজন সাধারণ মেয়ে যে ম্য়াচটা এনজয় করছিল। এবং আমি জানতামও না যে ক্যামেরা আমাকে ফলো করছে বা টিভিতে আমাকে দেখাচ্ছে। আমি গর্বিত কারণ আমি একজন কঠোর পরিশ্রমী।’

দীপিকা আরও জানিয়েছেন, এই জনপ্রিয়তার তাঁর কোনও প্রয়োজন নেই। এবং তিনি এই ধরনের অ্যাটেনশন পছন্দও করেন না। পাশাপাশি তাঁর স্পষ্ট বক্তব্য যে এই রাতারাতি জনপ্রিয়তা পাওয়াতে তাঁর জীবন একটুও বদলায়নি। সোশাল মিডিয়ার নতুন এই সেনশনের কথায়, এই ঘটনার পর রাতারাতি তাঁর পরিচয় চুরি হয়ে গেছে।সূত্র:কালের কণ্ঠ।

সোশাল মিডিয়ায় কিছু মানুষের অশালীন মন্তব্য তাঁকে প্রভাবিত করছে। অবসাদেও ভুগছেন এরজন্য।রাতারাতি জনপ্রিয় হওয়ার পর দীপিকার ফেক অ্যাকাউন্টও তৈরি হয়ে যায়। দীপিকার সঙ্গে অর্জুন কাপুর, সিদ্ধার্থ মালহোত্রা বা আলিয়া ভাটের সঙ্গেও যোগাযোগ রয়েছে দীপিকার।

রাজশাহীর সময় ডট কম১৬ মে ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com