রবিবার, ১৮ অগাস্ট ২০১৯, ০৯:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বিশ্বের সব থেকে হ্যান্ডসাম পুরুষের শিরোপা পেলেন হৃত্বিক রণবীরকে প্রকাশ্যে ‘ড্যাডি’ বলে ডাকছেন দীপিকা ! চাঙ্কি পান্ডে কন্যা অনন্যার অভিনয়ের মুগ্ধ পরিচালক পাকিস্তানকে দেওয়া অর্থ সাহায্যের ৪৪০ মিলিয়ন ডলার কেটে নিল মার্কিন যুক্তরাষ্ট্র ভুটানে রাজকীয় অভ্যর্থনা পেলেন, নরেন্দ্র মোদী অজয়কন্যা সামাজিক যোগাযোগ মাধ্যমে বিদ্রুপের শিকার সাতক্ষীরায় খাবারের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ রাজশাহীতে কলেজ শিক্ষার্থী হত্যা মামলার প্রধান আসামী আটক: স্বীকারোক্তিমূলক জবানবন্দি নিলাদ্রী থেকে বাড়ি ফেরার পথে তরুণী ধর্ষণের ঘটনায় ধর্ষক গ্রেফতার পুনঃনিরীক্ষণে রাজশাহী শিক্ষবোর্ডের ৬৬ পরীক্ষার্থী ফেল থেকে পাস
২ মাস ১০ দিন চিকিৎসা শেষে দেশে ফিরলেন ওবায়দুল কাদের

২ মাস ১০ দিন চিকিৎসা শেষে দেশে ফিরলেন ওবায়দুল কাদের

ছবি- সংগ্রহীত

নিজস্ব প্রতিবেদক : ২ মাস ১০ দিন চিকিৎসাধীন অবস্থায় সিঙ্গাপুরে থাকার পর আজ দেশে ফিরেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার (১৫ মে) সন্ধ্যা ৫টা ৫০ মিনিটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পৌঁছান মন্ত্রী। দেশে ফেরার পর নেতাকর্মীরা ওবায়দুল কাদেরকে ফুল দিয় অভ্যর্থনা জানান।

প্লেন থেকে নামার পরেই দলের নেতাকর্মীরা ওবায়দুল কাদেরকে তাদের মাঝে ফিরে পেয়ে আবেগি হয়ে ওঠেন।

উল্লেখ্য, গত ৩ মার্চ ফজরের নামাজের পর শ্বাসকষ্ট নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি হন ওবায়দুল কাদের। সেখানে এনজিওগ্রামে তার করোনারি ধমনীতে তিনটি ব্লক পান চিকিৎসকরা। পরে উন্নত চিকিৎসার জন্য ৪ মার্চ তাকে সিঙ্গাপুর নেওয়া হয়।

গত ২০ মার্চ মাউন্ট এলিজাবেথ হাসপাতালে মন্ত্রীর বাইপাস সার্জারি হয়। শারীরিক অবস্থার উন্নতি হলে গত ২৬ মার্চ ওবায়দুল কাদেরকে হাসপাতালের আইসিইউ থেকে কেবিনে নেওয়া হয়।

৫ এপ্রিল মাউন্ট এলিজাবেথ হাসপাতাল থেকে তাকে ছাড়পত্র দেওয়া হয়। এরপর তিনি হাসপাতালের কাছে একটি বাসায় ভাড়া থেকে শারীরিক চিকিৎসার ফলোআপ করে আসছিলেন। 

রাজশাহীর সময় ডট কম১৫ মে ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com