বুধবার, ২২ মে ২০১৯, ১২:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ষড়যন্ত্র হয় ভেতর থেকেই, প্রসঙ্গ রাবিতে ভিসি পদে সাময়িক শূণ্যতা নিয়ে মিথ্যাচার, কোর্ট নোটিশ অতঃপর… ফায়ার সার্ভিস উন্নয়নে প্রধানমন্ত্রী যথেষ্ট আন্তরিক; রাজশাহীতে ফায়ার ডিজি রাজশাহীর মোহনপুরে ‘মানসিক প্রতিবন্ধী’ নারীর গলাকাটা লাশ উদ্ধার নিম্ন মানের চাল কেনার অভিযোগে রাজশাহীতে গোডাউন সিলগালা রাজশাহীতে স্কুলছাত্রী বর্ষা আত্মহত্যার ঘটনায় ওসি প্রত্যাহার কর্ণেল পরিচয়ধারী প্রতারক চক্রের মূল হোতা মাহবুর গ্রেফতার, রিমান্ড শেষে কারাগারে বিএনপি ক্ষমতায় থাকলে কৃষকদের এই দুরাবস্থা অবস্থা হতো না : মিনু ফুটবলকে বিদায় জানালেন জাভি হার্নান্দেজ অডিশনের জন্য অচেনা অভিনেতার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে হয়েছিল অদিতিকে রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে আটক -৩৯
পাঁচ কেজি ওজন কমিয়ে ছবিতে চমকে দিলেন কঙ্গনা

পাঁচ কেজি ওজন কমিয়ে ছবিতে চমকে দিলেন কঙ্গনা

তামান্না হাবিব নিশু : বলিউডের সেরা অভিনেত্রীদের মধ্যে অন্যতম কঙ্গনা রানাওয়াত। সিমলার এক মধ্যবিত্ত পরিবার থেকে মুম্বইতে এসে নিজের চেষ্টায় অনেক কিছুই করেছেন তিনি। একদিকে যেমন তাঁকে নিয়ে বিতর্ক উঠে আসে শিরোনামে, তেমনই তাঁর অ্যাচিভমেন্টও বরাবরই আলোচ্য।

আবারও একটা দারুণ অ্যাচিভমেন্টের মুখোমুখি হয়েছেন তিনি। মাত্র ১০ দিনে কমিয়ে ফেলেছেন পাঁচ কেজি ওজন। সম্প্রতি তাঁর সেই পরিবর্তনের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছে তাঁর টিম।

ছবিতে দেখা যাচ্ছে, একটি ১০ দিন আগের ছবি যেখানে জিম থেকে বেরচ্ছেন তিনি। আর পরেরটি ১০ দিন পরের ছবি।

আসলে ‘মণিকর্ণিকা’র পর এবার কান ফিল্ম ফেস্টিভ্যালে মন দিয়েছেন তিনি। বিশ্বের তাবড় অভিনেতা-অভিনেত্রীরা প্রত্যেক বছর হাজির হন সেখানে। সেখানেই যাবেন কঙ্গনা। তাই নিজের লুক একেবারে পারফেক্ট রাখতে চান তিনি। কোনও খামতি রাখবেন না।

তাই সেই ফিল্ম ফেস্টিভ্যালে যে পোশাক পরবেন, তার জন্য নিজেকে রোগা করে ফেলেছেন তিনি। ছবির ক্যাপশনে লেখা হয়েছে, “Yaas. WHAT a transformtion!#KanganaRanaut lost 5kgs in just 10 days, just in time to fit into couture. #cannesfilmfestival #cannes2019.”

সেই ক্যাপশন থেকেই পুরো বিষয়টি পরিষ্কার।

সম্প্রতি মণিকর্ণিকা ছবিতে ঝাঁসির রানির চরিত্রে অভিনয় করে সাড়া ফেলে দিয়েছেন তিনি। এবার রাজকুমার রাওয়ের সঙ্গে ‘মেন্টাল হ্যায় কেয়া’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে তাঁকে।

রাজশাহীর সময় ডট কম১৫ মে ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com