রবিবার, ১৮ অগাস্ট ২০১৯, ০৯:১১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বিশ্বের সব থেকে হ্যান্ডসাম পুরুষের শিরোপা পেলেন হৃত্বিক রণবীরকে প্রকাশ্যে ‘ড্যাডি’ বলে ডাকছেন দীপিকা ! চাঙ্কি পান্ডে কন্যা অনন্যার অভিনয়ের মুগ্ধ পরিচালক পাকিস্তানকে দেওয়া অর্থ সাহায্যের ৪৪০ মিলিয়ন ডলার কেটে নিল মার্কিন যুক্তরাষ্ট্র ভুটানে রাজকীয় অভ্যর্থনা পেলেন, নরেন্দ্র মোদী অজয়কন্যা সামাজিক যোগাযোগ মাধ্যমে বিদ্রুপের শিকার সাতক্ষীরায় খাবারের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ রাজশাহীতে কলেজ শিক্ষার্থী হত্যা মামলার প্রধান আসামী আটক: স্বীকারোক্তিমূলক জবানবন্দি নিলাদ্রী থেকে বাড়ি ফেরার পথে তরুণী ধর্ষণের ঘটনায় ধর্ষক গ্রেফতার পুনঃনিরীক্ষণে রাজশাহী শিক্ষবোর্ডের ৬৬ পরীক্ষার্থী ফেল থেকে পাস
পরীক্ষায় নকল করতে না দেয়ায় শিক্ষককে কিল-ঘুষি-লাথি

পরীক্ষায় নকল করতে না দেয়ায় শিক্ষককে কিল-ঘুষি-লাথি

পাবনা: পরীক্ষায় নকল করতে না দেয়া পাবনার শহীদ বুলবুল সরকারি কলেজের বাংলার শিক্ষককে লাঞ্ছনা করার অভিযোগ উঠেছে ওই প্রতিষ্ঠানেরই কয়েকজন ছাত্রের বিরুদ্ধে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় মোটরসাইকেলে বসা অবস্থায় মাসুদুর রাহমান নামের একজন প্রভাষককে ঘুষি ও লাথি দিচ্ছেন কয়েকজন ছাত্র।

কলেজে রাখা সিসিটিভি ফুটেজে দেখা যায়, কলেজ গেট থেকে মোটরসাইকেলে করে বের হওয়ার সময় কয়েকজন যুবক এসে অতর্কিত হামলা চালায় শিক্ষক মাসুদুর রাহমানের ওপর। তাকে এলোপাতাড়ি কিল ঘুষি ও থাপ্পড় মারা হয়। ফেলে দেয়া হয় মাথার পাগড়িও। একপর্যায়ে তিনি বেরিয়ে যেতে চাইলে পেছন থেকে এসে তাকে লাথি মারে এক যুবক।

উচ্চ মাধ্যমিক পরীক্ষায় নকল করতে বাধা দেয়ায় তাকে শারীরিকভাবে ওই ছাত্ররা লাঞ্ছিত করে বলে জানা যায়।

উল্লেখ্য, মাসুদুর রহমান নামের ওই শিক্ষক ৩৬তম বিসিএস’র শিক্ষা ক্যাডারে উত্তীর্ণ হন। এর আগে বাংলায় ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেন মাসুদুর রহমান।

এদিকে এই ঘটনার পরিপ্রেক্ষিতে তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন বিভিন্ন অঞ্চলের বিসিএস ক্যাডার শিক্ষকরা।

রাজশাহীর সময় ডট কম১৫ মে ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com