বুধবার, ২২ মে ২০১৯, ১২:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ষড়যন্ত্র হয় ভেতর থেকেই, প্রসঙ্গ রাবিতে ভিসি পদে সাময়িক শূণ্যতা নিয়ে মিথ্যাচার, কোর্ট নোটিশ অতঃপর… ফায়ার সার্ভিস উন্নয়নে প্রধানমন্ত্রী যথেষ্ট আন্তরিক; রাজশাহীতে ফায়ার ডিজি রাজশাহীর মোহনপুরে ‘মানসিক প্রতিবন্ধী’ নারীর গলাকাটা লাশ উদ্ধার নিম্ন মানের চাল কেনার অভিযোগে রাজশাহীতে গোডাউন সিলগালা রাজশাহীতে স্কুলছাত্রী বর্ষা আত্মহত্যার ঘটনায় ওসি প্রত্যাহার কর্ণেল পরিচয়ধারী প্রতারক চক্রের মূল হোতা মাহবুর গ্রেফতার, রিমান্ড শেষে কারাগারে বিএনপি ক্ষমতায় থাকলে কৃষকদের এই দুরাবস্থা অবস্থা হতো না : মিনু ফুটবলকে বিদায় জানালেন জাভি হার্নান্দেজ অডিশনের জন্য অচেনা অভিনেতার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে হয়েছিল অদিতিকে রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে আটক -৩৯
পালিয়ে বিবাহ্ করার জেরে, মেয়ের মাথায় পাথর মেরে খুন করলেন মা !

পালিয়ে বিবাহ্ করার জেরে, মেয়ের মাথায় পাথর মেরে খুন করলেন মা !

রাজশাহীর সময় ডেস্ক : পারিবারিক অশান্তির জেরে ১৯ বছরের মেয়ের মাথায় পাথর মেরে খুন করার অভিযোগ উঠল এক মায়ের বিরুদ্ধে! পুলিশ জানিয়েছে, মঙ্গলবার পুণের এই ঘটনায় অভিযুক্ত মা, ৩৪ বছরের সঞ্জীবনী বোভাতে-কে গ্রেফতার করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পুণের প্রগতিনগর এলাকার বাসিন্দা, ১৯ বছরের রুতুজা গত বছর এক যুবকের সঙ্গে বাড়ি থেকে পালায়। প্রেমের সম্পর্ক ছিল তাঁদের মধ্যে। সেই যুবক অন্য জাতের হওয়ায়, রুতুজার বাড়ি থেকে মেনে নেওয়া হয়নি তাঁকে। তাই বাড়ির অমতেই পালিয়ে গিয়ে বিয়ে করেন তাঁরা। বিয়ের পরে আর্থিক অবস্থা খুব একটা ভাল ছিল না তাঁদের।

ক্রমাগত সাংসারিক অশান্তির জেরে কয়েক মাসের মধ্যে বাড়ি ফিরে আসেন রুতুজা। পরে তাঁকে বুঝিয়ে সুঝিয়ে সংসারে ফেরত পাঠানোর চেষ্টাও করেন তাঁর বাবা-মা। কিন্তু রুতুজার স্বামী রাজি হননি তাঁকে বাড়ি ফেরাতে। তাঁকেও রাজি করানোর চেষ্টা করেন রুতুজার বাবা-মা। কিন্তু লাভ হয়নি।

এই নিয়েই বাবা-মায়ের সঙ্গে প্রায় ঝগড়াঝাঁটি লেগে থাকত রুতুজার। সাথে বাড়ছিল সাংসারিক অশান্তিও। পারিবারিক সূত্রে জানা যায়, রুতুজা তাঁর মা-বাবাকে দায়ী করতেন, তাঁরা তাঁকে ফেরানোর যথেষ্ট উদ্যোগ নিচ্ছেন না বলে। অন্য দিকে রুতুজার বাবা-মায়ের ক্ষোভ ছিলই, তাঁদের অমতে পালিয়ে গিয়ে বিয়ে করা নিয়ে।

পুলিশ জানিয়েছে, মঙ্গলবারও সকাল থেকে এমনই অশান্তি চলছিল। মায়ের সঙ্গে তুমুল তর্ক করছিলেন রুতুজা। এমন সময়েই আচমকা মেয়ের মাথায় একটি ভারী পাথর দিয়ে আঘাত করে বসেন তাঁর মা। লুটিয়ে পড়েন রুতুজা। রক্তে ভেসে যায় চার পাশ। সঙ্গে সঙ্গে রক্তাক্ত অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে, মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। 

রাজশাহীর সময় ডট কম১৫ মে ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com