বুধবার, ১৯ Jun ২০১৯, ১১:৩১ পূর্বাহ্ন

কিশোরীকে ধর্ষণের অভিযোগ তরুণ গ্রেফতার

কিশোরীকে ধর্ষণের অভিযোগ তরুণ গ্রেফতার

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে নবম শ্রেণি পড়ুয়া ক্ষুদ্র জাতিসত্তার এক কিশোরীকে (১৪) অপহরণের পর ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ওই ছাত্রীর পরিবারই এই অভিযোগ তুলেছে। এ ঘটনায় পুলিশ সুজন হাঁসদা (২২) নামে এক তরুণকে গ্রেফতার করেছে।

পুলিশ জানায়, ওই কিশোরীর বাড়ি ধামইরহাট উপজেলার আলমপুর ইউনিয়নের কাজলগ্রামে। সে উপজেলার পূর্ব নন্দনপুর উচ্চবিদ্যালয়ে নবম শ্রেণিতে লেখাপড়া করে। গত রোববার বিদ্যালয়ের আয়োজনে বর্ষবরণের শোভাযাত্রায় অংশ নিতে সে বাড়ি থেকে বের হয়। বিদ্যালয়ে অনুষ্ঠান শেষে ওই কিশোরী বান্ধবীদের সঙ্গে আত্রাই নদের ধারে উপজেলার শিমুলতলীতে সামাজিক বনায়ন এলাকায় বেড়াতে যায়।

বনায়ন এলাকায় একপর্যায়ে একা পেয়ে সুজন হাঁসদা নামের এক তরুণ কিশোরীটির পথ রোধ করে দাঁড়ান। এরপর তিনি নানা ভয়ভীতির মুখে কিশোরীটিকে ব্যাটারিচালিত অটোরিকশায় করে সাপাহার উপজেলার গোপালপুর গ্রামে নিজ বাড়িতে নিয়ে যান।

পরে খবর পেয়ে ধামইরহাট থানা পুলিশ রোববার রাত আড়াইটার দিকে সুজন হাঁসদার বাড়ি থেকে কিশোরীটিকে উদ্ধার করে। এ সময় পুলিশ সুজন হাঁসদাকে গ্রেফতার করে। ওই কিশোরীর বাবা মেয়ে উদ্ধারের পর আজ সোমবার ধামইরহাট থানায় মামলা করেন। মামলায় সুজনকে একমাত্র আসামি করা হয়েছে।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকিরুল ইসলাম বলেন, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। আজ সোমবার নওগাঁ সদর হাসপাতালে কিশোরীটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। গ্রেফতার সুজনকে আদালতের মাধ্যমে নওগাঁ জেলা কারাগারে পাঠানো হয়েছে। সূত্র: পূর্ব-পশ্চিম

রাজশাহীর সময় ডট কম১৫ এপ্রিল ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com