বুধবার, ১৯ Jun ২০১৯, ১১:১৫ পূর্বাহ্ন

যৌন হেনস্থার শিকার হয়েছিলেন প্রিয়াঙ্কা

যৌন হেনস্থার শিকার হয়েছিলেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক : বিস্ফোরক মন্তব্য করলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তিনি জানালেন, জীবনের এক পর্যায়ে যৌন হেনস্থার শিকার হতে হয়েছে তাঁকেও।

উইমেন ইন ওয়ার্ল্ড সামিট নামে এক অনুষ্ঠানে ‘মি টু’ নিয়ে অভিনেত্রীকে প্রশ্ন করা হয়। তিনি বলেন, মেয়েদের যৌন হেনস্থা করা তো একরকম নিয়মই হয়ে গেছে। তবে এখন পরিস্থিতি বদলাচ্ছে। মেয়েরা পরস্পরের সাহায্যে এগিয়ে আসছেন। এখন মেয়েরা আর তাদের হেনস্থার কথা প্রকাশ্যে জানাতে লজ্জা পায় না। ভয়ও পায় না।

তাঁর কথায়, আগে আমরা বললে কেউ শুনত না। এখন যেহেতু আমরা পরস্পরকে সাহায্য করি, কেউ আমাদের চুপ করিয়ে দিতে পারে না। এর ফলে সমাজে একটা প্রচণ্ড শক্তি সৃষ্টি হয়েছে। আমার জীবনে যদি কোনও দুঃখের কাহিনি থাকে, তার জন্য আমি লজ্জিত নই। আমি জানি, আমার পাশে আরও অনেকে আছে।

প্রিয়াঙ্কাকে প্রশ্ন করা হয়, আপনি কি কখনও যৌন হেনস্থার শিকার হয়েছেন? তিনি বলেন, এই ঘরে যতজন মহিলা আছেন, সবাই সম্ভবত একবার না একবার যৌন হেনস্থার শিকার হয়েছেন। এখন তো এটা নিয়ম হয়ে দাঁড়িয়েছে।সূত্র:কালের কণ্ঠ।

তাঁর কথায়, আমারও এমন একটা ব্যক্তিগত অভিজ্ঞতা আছে। আমার মনে হয়, মানুষ যদি মি টু আন্দোলনকে যদি কেবল ফিল্ম ইন্ডাস্ট্রির ব্যাপার ভাবে, তাহলে ভুল করবে। সব চাকরিতেই এমন হয়। আমার জীবনে যখন এমন ঘটেছিল, তখন আমি খুবই ছোট। অনেকে ভাবে, অল্পদিন আগে আমার এই অভিজ্ঞতা হয়েছে। তারা ভাবে, আমি বিস্তারিত বলছি না কেন? আমাদের দেশের প্রত্যেক মহিলাই এই অভিজ্ঞতার মধ্যে দিয়ে গিয়েছেন। আমি নিশ্চিত, তাঁদের সকলে একথা প্রকাশ্যে বলতে চান না। ওয়েবসাইট

রাজশাহীর সময় ডট কম১৫ এপ্রিল ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com