শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ১২:২৬ অপরাহ্ন

রাজশাহীতে অটিস্টিক শিশুদের সাথে নববর্ষ উদযাপন করলেন, মেয়র লিটন

রাজশাহীতে অটিস্টিক শিশুদের সাথে নববর্ষ উদযাপন করলেন, মেয়র লিটন

নিজস্ব প্রতিবেদক : অটিস্টিক শিশুদের নিয়ে বাংলা নববর্ষ-১৪২৬ উদযাপন করলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

রোববার দুপুরে নগরীর হেলেনাবাদ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন ফাউন্ডেশন ফর উইম্যান এ্যান্ড চাইল্ড এ্যাসিস্ট্যান্স কার্যালয়ে বর্ষবরণ পালন করেন মেয়র।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, আজকের শিশুরাই আগামী দিনের ভবিষ্যৎ। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের ব্যাপারে অত্যন্ত আন্তরিক। তিনি তাদের ভালোর জন্য অনেক কিছুই করছেন। আমারাও এসব শিশুদের জন্য আগামীতে কিছু করার পরিকল্পনা রয়েছে।

জানা গেছে, ফাউন্ডেশন ফর উইম্যান এ্যান্ড চাইল্ড এ্যাসিস্ট্যান্স কার্যালয়ে এ বর্ষবরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। গতকাল রোববার দুপুরে অনুষ্ঠানে যোগ দেন মেয়র খায়রুজ্জামান লিটন।

তিনি অটিস্ট্রিক শিশুদের সাথে নববর্ষ উৎসবের আনন্দ ভাগাভাগি করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন ফাউন্ডেশন ফর উইম্যান এ্যান্ড চাইল্ড এ্যাসিসট্যান্স এর নির্বাহী পরিচালক ওয়াহিদা খানম লিপি, টাস্ট্রি বোর্ডের সদস্য ও জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল বাংলার জনপদ এর সম্পাদক ড. সাদিকুর রহমান।

রাজশাহীর সময় ডট কম১৪ এপ্রিল ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com