মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ০২:৫০ পূর্বাহ্ন

দ্বিতীয় সারির দল নিয়ে জুভেন্তাসের বড় জয়

দ্বিতীয় সারির দল নিয়ে জুভেন্তাসের বড় জয়

ক্রীড়া ডেস্ক : দলের প্রধান খেলোয়াড়দের বেশিরভাগই বিশ্রামে ছিলেন। তারপরেও জুভেন্তাসের সামনে দাঁড়াতেই পারল না উদিনেজ। নিজেদের মাঠে সিরি আ লিগের ম্যাচটি ৪-১ গোলে জিতে নিয়ে শিরোপার পথে আরও একধাপ এগিয়ে গেছে মাস্সিমিলিয়ানো আলেগ্রির দল। দ্বিতীয় স্থানে থাকা নাপোলির চেয়ে ১৯ পয়েন্টে এগিয়ে গেছে টানা সাতবারের চ্যাম্পিয়নরা। চলতি আসরে ২৭ ম্যাচে ২৪ জয় ও তিন ড্রয়ে ৭৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে এখন পর্যন্ত অপরাজিত জুভেন্তাস।

শুক্রবার রাতে রোনালদো-দিবালাদের অনুপস্থিতিতে একাদশে সুযোগ পেয়ে জুভেন্তাসের যুব প্রকল্প থেকে উঠে আসা কিন প্রথমার্ধেই জোড়া গোল করে বসেন। একাদশ মিনিটে বাঁ দিক থেকে আলেক্স সান্দ্রোর দারুণ ক্রস ছোট ডি-বক্সের বাইরে পেয়ে প্রথম ছোঁয়ায় প্লেসিং শটে গোলরক্ষককে পরাস্ত করেন কিন। আর ৩৯তম মিনিটে মাঝমাঠে প্রতিপক্ষের ভুলে বল পেয়ে বাঁ দিক দিয়ে দ্রুত এগিয়ে ডি-বক্সে ঢুকে কোনাকুনি শটে ব্যবধান দ্বিগুণ করেন তরুণ ইতালিয়ান এই ফরোয়ার্ড।সূত্র:কালের কণ্ঠ।

৬৮তম মিনিটে জার্মান মিডফিল্ডার কানের স্পট কিকে ব্যবধান বাড়ায় জুভেন্তাস। আবারও দারুণ ক্ষিপ্রতায় ডি-বক্সে ঢুকে পড়া কিন ফাউলের শিকার হলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। আর ৭১তম মিনিটে উরুগুয়ের মিডফিল্ডার রদ্রিগো বেন্তানকুরের ক্রসে নিচু হয়ে নেওয়া হেডে স্বাগতিকদের চতুর্থ গোলটি করেন ফরাসি মিডফিল্ডার মাতুইদি। ৮৪তম মিনিটে কোনাকুনি শটে অতিথিদের একমাত্র গোলটি করেন ইতালিয়ান ফরোয়ার্ড কেভিন লাজানিয়া।

রাজশাহীর সময় ডট কম০৯ মার্চ ২০১৯





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com