শনিবার, ২২ ফেব্রুয়ারী ২০২০, ০৭:০৬ অপরাহ্ন

রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে আটক- ৬৬

রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে আটক- ৬৬

রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে আটক
রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে আটক

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে অভিযান চালিয়ে ৬৬ জনকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার দিবাগত রাত থেকে শুরু করে আজ বৃহস্পতিবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়।

এর মধ্যে রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে ৩৮ জনকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন, আরএমপি’র মূখপাত্র মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস।

অভিযান চলাকালে বোয়ালিয়া মডেল থানা-০৯ জন, রাজপাড়া থানা-০৪ জন, চন্দ্রিমা থানা-০২ জন, মতিহার থানা-০৩ জন, কাটাখালী থানা-০২ জন, বেলপুকুর থানা-০১ জন, শাহমখদুম থানা-০১ জন, এয়ারপোর্ট থানা-০২ জন, পবা থানা-০৪ জন, কাশিয়াডাঙ্গা থানা-০২ জন, কর্ণহার থানা-০৪ জন, দামকুড়া থানা-০১ ন ও ডিবি পুলিশ-০৩ জনকে আটক করে। যার মধ্যে ১৭ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১০ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১১ জনকে গ্রেফতার করা হয়েছে। বোয়ালিয়া থানা পুলিশ মোঃ সেতাউর রহমান(২২) কে ৫০ গ্রাম হেরোইন সহ আটক করে, মোঃ মাহাতাব আলী(৩৫)কে ১০ গ্রাম হেরোইন সহ আটক করে, পিয়াল হাসান(২৫) ও মিনহাজুল ইসলাম(২১)দ্বয়কে ৭৫ গ্রাম গাঁজা সহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ মোঃ বাবু (২৭)কে ২৭ গ্রাম হেরোইন সহ আটক করে। মতিহার থানা পুলিশ মোঃ নসিফ (২২)কে ১১ গ্রাম হেরোইন সহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোঃ রাসেল শেখ (৩৫)কে ৫.২ গ্রাম হেরোইন সহ আটক করে। কর্ণহার থানা পুলিশ মোঃ ফিরোজ(২৫)কে ০৫ গ্রাম হেরোইন সহ আটক করে ও ডিবি পুলিশ মোঃ আরিফুল ইসলাম ওরফে আরিফ (২৬)কে ০৫ বোতল ফেন্সিডিল সহ আটক করে, মোঃ সাধু(৪৫)কে ১০ গ্রাম হেরোইন সহ আটক করে।

অপরদিকে, রাজশাহী জেলা পুলিশ অভিযান চালিয়ে ২৮ জনকে আটক করেছে। বিষয়টি নিশ্চিত করেছেন, জেলা পুলিশের মুখপাত্র ইফতে খায়ের আলম।

অভিযান চলাকালে গোদাগাড়ী মডেল থানা ০৪ জন, তানোর থানা ০২ জন, মোহনপুর থানা ০৩ জন, পুঠিয়া থানা ০৪ জন, বাগমারা থানা ০৩ জন, দূর্গাপুর থানা ০৩ জন, চারঘাট মডেল থানা ০২ জন, বাঘা থানা ০৭ জনকে আটক করে। যার মধ্যে ১৮ জন ওয়ারেন্টভূক্ত আসামি ও ০৫ জনকে মাদকদ্রব্যসহ ০৫ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয় । গোদাগাড়ী মডেল থানা পুলিশ ১নং জতিন মার্ডি(৪২) কে ২৪লিটার চোলাইমদসহ আটক করে। পুঠিয়া থানা পুলিশ ১নং মোঃ আরিফ হোসেন(১৮) কে ১০গ্রাম হেরোইনসহ আটক করে। বাঘা থাানা পুলিশ ১নং মোঃ বাবর আলী(৫১) কে ১০০গ্রাম গাঁজা, ২নং মোঃ সাদেক আলী সরদার(৫৮) কে ১০লিটার চোলাইমদ এবং ৩নং মোঃ মিজানুর রহমান(৪০) কে ২০পিচ ইয়াবাসহ আটক করে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে। আজ বৃৃহস্পতিবার দুপুর ১২টার দিকে তাকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

রাজশাহীর সময় ডট কম১৩ ফেব্রুয়ারি, ২০২০





© All rights reserved © 2020 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com