মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০, ১১:৩১ পূর্বাহ্ন

গোপালগঞ্জে ৬ বছরের শিশুকে গলা কেটে হত্যা

গোপালগঞ্জে ৬ বছরের শিশুকে গলা কেটে হত্যা

রাজশাহীর সময় ডেস্ক : গোপালগঞ্জের কাশিয়ানীতে সুমা খানম (৬) নামে এক স্কুল ছাত্রীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) ভোরে উপজেলার কুসুমদিয়া গ্রামের পরিত্যক্ত একটি ভিটা থেকে ঐ শিশুর মরদেহ উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কাশিয়ানী থানার ওসি মো. আজিজুর রহমান।

নিহত শিশু সুমা খানম উপজেলার রাতইল ইউনিয়নের চাপ্তা গ্রামের মো. মিজান শেখের মেয়ে এবং চাপ্তা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী।

কাশিয়ানী থানার উপপরিদর্শক গনেশ বিশ্বাস জানান, বুধবার (১২ ফেব্রুয়ারি) কাশিয়ানী উপজেলার চাপ্তা রেল স্টেশন থেকে নিখোঁজ হয় সুমা। এরপর থেকে বিভিন্ন স্থানে খোঁজ করেও সুমার কোনো সন্ধান পায়নি পরিবার। পরে বিষয়টি পুলিশকে জানানো হয়। বৃহস্পতিবার ভোরে কুসুমদিয়া গ্রামের পরিত্যক্ত একটি ভিটায় সুমার লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

কাশিয়ানী থানার ওসি মো. আজিজুর রহমান জানান, নিহত শিশু সুমার গলা, হাত ও পায়ের রগ কেটে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়েছে।

রাজশাহীর সময় ডট কম১৩ ফেব্রুয়ারী , ২০২০





© All rights reserved © 2020 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com