শনিবার, ২২ ফেব্রুয়ারী ২০২০, ০৬:২৫ অপরাহ্ন

রুয়েট ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদকের বিরুদ্ধে মামলা

রুয়েট ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদকের বিরুদ্ধে মামলা

রুয়েট ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদকের বিরুদ্ধে মামলা
রুয়েট ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদকের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) শাখা’র ছাত্রলীগ কর্মী অর্ণব পিউস বিশ্বাসকে মারধর করেছে রুয়েট শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক চৌধুরী মাহফুজুর রহমান তপু ও তার ক্যাডার বাহিনী।

এ নিয়ে গতকাল সোমবার (২৭ জানুয়ারী) নগরীর মতিহার থানায় ভূক্তভোগী ছাত্রলীগ সদস্য অর্ণব পিউস বাদী হয়ে “মেয়াদ উত্তীর্ণ কমিটি” রুয়েট শাখা’র ছাত্রলীগ সভাপতি নাইম রহমান নিবিড় ও সাধারন সম্পাদক চৌধুরী মাহফুজুর রহমান তপুসহ ৬ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। মামলা নং-৪৪, তাং- ২৭/০১/২০২০।

ভূক্তভোগী ও মামলার বরাত দিয়ে জানা যায়, গত ২৪ জানুয়ারী পূর্ব শত্রুতার জেরে রুয়েট জিয়া হলের সাধারন সম্পাদকের অবস্থানরত (৩০৮ নং) রুমে অর্ণব পিউস বিশ্বাসকে সভাপতি ও সাধারন সম্পাদকের নির্দেশে জোর পূর্বক ধরে নিয়ে যায় তাদের বহিরাগত ক্যাডার বাহিনী।

ওই সময় তাকে রুমে আটকিয়ে জিআই পাইপ, রড ও লাঠি দ্বারা বে-ধড়ক পেটায়। এছাড়াও তাকে দেশীয় অস্ত্র চাকু ও হাসুয়া দেখিয়ে খুনের হুমকিও প্রদান করা হয়।

পরে সহপাঠীরা অজ্ঞান অবস্থায় অর্ণব পিউসকে উদ্ধার করে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৩৯ নং ওয়ার্ডে ভর্তি করা হয়।

রামেকে চিকিৎসা শেষে গতকাল সোমবার ভূক্তভোগী মতিহার থানায় একটি মামলা দায়ের করেন।

জানতে চাইলে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম মাসুদ পারভেজ বলেন, রুয়েট শাখা’র ছাত্রলীগ সদস্য অর্ণব পিউস বিশ্বাসকে মারধরের ঘটনায় সোমবার মতিহার থানায় ওই শিক্ষার্থী বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলেও জানান ওসি।

রাজশাহীর সময় ডট কম২৭ জানুয়ারি, ২০২০





© All rights reserved © 2020 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com