বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০২০, ০৭:২৬ অপরাহ্ন

বগুড়ায় মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারীসহ গ্রেফতার- ১৪

বগুড়ায় মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারীসহ গ্রেফতার- ১৪

বগুড়ায় মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারীসহ গ্রেফতার- ১৪
বগুড়ায় মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারীসহ গ্রেফতার- ১৪

বগুড়া প্রতিনিধি : বগুড়ায় র‌্যাব ১২ পৃথক পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারীসহ গ্রেফতার ১৪ করা হয়েছে। বুধবার বিকাল থেকে চলা ওই অভিযানে সদরের বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার বিকালে র‌্যাব ১২ অফিস সুত্রে জানা যায় বুধবার বিকাল ৫ টায় র‌্যাবের একটি টিম সদরের শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল এলাকায় অভিযান চালায়। এসময় শজিমেকের অসমাপ্ত বাইপাসের পাকা রাস্তার শেষ মাথায় একটি আমবাগান থেকে ৫০ লিটার চোলাইমদসহ ৫ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- ধুনটের গোসাইবাড়ীর মৃত হারুন-অর-রশিদের ছেলে পিয়াল সরকার (২৯), শাজাহানপুরের বেতগাড়ীর রাজু হোসেনের ছেলে রিমন হোসেন (১৯), ধাওয়াপাড়ার মৃত নাজির হোসেনের ছেলে হেলাল হোসেন (২০) ও আমজাদ হোসেনের ছেলে রেজাউল করিম (২০) এবং সূত্রাপুরের মৃত মজিবর রহমানের ছেলে আইনুল হক (৪৫)। একই দিনে র‌্যাবের অপর একটি টিম রাত ৯ টার সময় সদরের নিশিন্দারা এলাকায় অভিযানকালে ৯ ছিনতাইকারীকে গ্রেফতার করে।

এসময় তাদের কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত ২ টি করে ছুরি ও এন্টি কাটার এবং ১ টি করে প্লাস, টেস্টার, স্ক্রুড্রাইভার, রেঞ্জ ও ডাল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- সদরের সূত্রাপুরের মুন্তাজুর রহমানের ছেলে মাসুম রহমান (২৬) ও রাজ্জাক শেখের ছেলে তারেক শেখ (৩২), ধাওয়াপাড়ার সিরাজ মজুমদারের ছেলে সুজন মজুমদার (২৮), চেলোপাড়ার জহুরুল ইসলামের ছেলে সুমন মিয়া (২৩) ও মৃত রকিব উদ্দীনের ছেলে রাকিব হোসেন (২৮), উত্তর চেলোপাড়ার মতিয়ার রহমানের ছেলে খোকন মিয়া (২৯), সাব গ্রামের আঃ সালামের ছেলে আপেল প্রাং (২৮), সেউজগাড়ীর মৃত আজিজ মোল্লার ছেলে আনোয়ার হোসেন (৩৫) এবং কালিবালার মৃত আব্দুস সামাদের ছেলে হারেজ মন্ডল (৩০)।

বগুড়া র‌্যাব ১২ কোম্পানী কমন্ডার সহকারী পুলিশ সুপার রওশন আলী এ প্রতিবেদক-কে বলেন, গ্রেফতারকৃতরা দীর্ঘদীন থেকেই জেলার বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা এবং ছিনতাইয়ের সাথে জড়িত ছিলো। তাদের বিরুদ্ধে একাধিক মামলাও রয়েছে। আইনানুযায়ী ব্যাবস্থা নেওয়ার জন্য তাদের সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

রাজশাহীর সময় ডট কম ১৬ জানুয়ারি, ২০২০





© All rights reserved © 2020 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com