বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০২০, ০৭:৩৪ অপরাহ্ন

রাজশাহী জেলা পরিষদ থেকে বৃত্তি পেল ২৩১ শিক্ষার্থী

রাজশাহী জেলা পরিষদ থেকে বৃত্তি পেল ২৩১ শিক্ষার্থী

রাজশাহী জেলা পরিষদ থেকে বৃত্তি পেল ২৩১ শিক্ষার্থী
রাজশাহী জেলা পরিষদ থেকে বৃত্তি পেল ২৩১ শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী জেলা পরিষদ থেকে শিক্ষাবৃত্তি পেয়েছে ২৩১ জন শিক্ষার্থী।
আজ বুধবার দুপুরে জেলা পরিষদ কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে তাদের হাতে বৃত্তির চেক তুলে দেয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য প্রফেসর ডা. মুনসুর রহমান।

অনুষ্ঠানে রাজশাহী জেলা ও মহানগরীর মাধ্যমিক পর্যায়ের ১২০, উচ্চ মাধ্যমিক পর্যায়ের ২৪ এবং স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ের ৮৭ জন শিক্ষার্থীর মাঝে মোট ৬ লাখ ৬৮ হাজার টাকার চেক বিতরণ করা হয়। এর মধ্যে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের মাঝে ৩ হাজার এবং স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ের শিক্ষার্থীদের মাঝে চার হাজার টাকার করে চেক বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য ডা. মুনসুর রহমান বলেন, বৃত্তির টাকার পরিমাণ খুব কম। কিন্তু মনে রাখতে হবে, সবাই এটা পায়নি। যারা মেধাবী কেবল তারাই পেয়েছে। জেলা পরিষদের এই শিক্ষাবৃত্তিকে অনুপ্রেরণা হিসেবে গ্রহণ করে শিক্ষার্থীদের ভালভাবে পড়াশোনা করতে হবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার। তিনি বলেন, প্রতিবছরই জেলা পরিষদ শিক্ষাবৃত্তি দিয়ে আসছে। ভবিষ্যতে মেধাবী শিক্ষার্থীদের আরও কীভাবে সহায়তা করা যায় সে ব্যাপারে তিনি সংশ্লিষ্টদের সঙ্গে আলাপ-আলোচনা করবেন।

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আহসান হাবিব অনুষ্ঠান পরিচালনা করেন। অন্যদের মধ্যে বক্তব্য দেন- জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-৩ নার্গিস আক্তার, জেলা পরিষদ সদস্য আবুল ফজল প্রামানিক, গোলাম মোস্তফা, এমপি মুনসুর রহমানের মেয়ে ডা. তৃষা রহমান প্রমুখ।                     

রাজশাহীর সময় ডট কম১১ ডিসেম্বর, ২০১৯





© All rights reserved © 2020 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com